Dilip Ghosh: অভিষেকের স্ত্রী-সন্তানের উদ্দেশ্যে 'কুকথা', দিলীপের বিরুদ্ধে আবার কমিশনে নালিশ তৃণমূলের

সোমবার সকাল বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী প্রাতঃভ্রমণের পর একটি চা-তক্রে উপস্থিত ছিলেন। সেখানেই রীতিমত কড়া সুরে আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে

 

Saborni Mitra | Published : Apr 22, 2024 2:11 PM IST

দিলীপ ঘোষ, বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। নির্বাচনী প্রচারে এখনও বেসামাল দিলীপ ঘোষ। বিজেপি একাধিকবার চেষ্টা করেও তাঁর মুখে লাগাম পরাতে পারেনি। এবারও বেসুরো মন্তব্যের জন্য দিলীপের বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ ঠুঁকলো তৃণমূল কংগ্রেস। তবে এবার দিলীপ অবশ্য শুধুমাত্র অভিষেকের বিরুদ্ধে কুকথা বলেছেন। রীতিমত আড়াল করার চেষ্টা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

দিলীপ ঘোষের মন্তব্যঃ

সোমবার সকাল বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী প্রাতঃভ্রমণের পর একটি চা-তক্রে উপস্থিত ছিলেন। সেখানেই রীতিমত কড়া সুরে আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সম্প্রতি জনসভায় অভিষেক বিজেপিকে দুনম্বরী বলেছিল। তার উত্তর দিতে গিয়ে দিলীপ বলেন, 'উনি একমাত্র ভদ্রলোক? যার বা়ড়ির বৌ থেকে চাকর-বাকর , কুকুর- সকলকেই ইডি ডাকছে... সোনা নিয়ে যাচ্ছে, রাস্তায় চোর চোর বলে সবাই ডাকছে! ওঁর চোদ্দোপুরুষ সকলেই চোর!' তবে এখানেই থামেননি দিলীপ। তিনি অবশ্য এদিন মমতার প্রতি কিছুটা হলেও সুর নরম করে বলেছেন, 'ওঁর জন্যই মুখ্যমন্ত্রীকে চোর-চোর শুনতে হচ্ছে।'

Viral Picture: কেমন দেখতে ছিল নরেন্দ্র মোদীকে ছেলেবেলায়? দেখুন বিশ্বের সেরা নেতাদের ছোটবেলার ছবি

তৃণমূলের প্রতিক্রিয়াঃ

দিলীপ ঘোষের এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছে তৃণমূল কংগ্রেস। পূর্ব বর্ধমানে তৃণমূলের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্য়ায় ইতিমধ্যেই দ্বারস্থ হয়েছে কমিশনের। দিলীপের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ করার আর্জিও জানিয়েছে।

TMC Vs BJP: এ কী কথা তৃণমূল বিধায়কের! ভিডিও পোস্ট করে নির্বাচন কমিশনে নালিশ শুভেন্দু অধিকারীর

তবে এর আগে দিলীপ ঘোষ মমতাকে কটাক্ষ করতে গিয়ে তাঁর বাবা তুলে কথা বলেছিলেন। যা নিয়ে তৃণমূল কংগ্রেস দ্বারস্থ হয়েছিল নির্বাচন কমিশনের। নির্বাচন কমিশন দিলীপ ঘোষকে সতর্ক করেছিল। দলও দিলীপ ঘোষকে সতর্ক করেছিল। কিন্তু তারপরেও দিলীপ ঘোষ নিজের মতই থেকে গেলেন। তবে এবার কিন্তু তিনি মমতা আর অভিষেকের মধ্যে সূক্ষ্ম একটি বিভাজন তৈরি করার চেষ্টা করেছিলেন। অভিষেককে টার্গেট করলেও মমতাকে নিয়ে সুর নরম রাখলেন।

কোথায় হবে রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির বিয়ের আসর? রইল বিয়ের দিন আর অনুষ্ঠান সূচি

 

Read more Articles on
Share this article
click me!