তৃণমূলে যোগ দিচ্ছেন দীপ্সিতা ধর? এশিয়ানেট নিউজ বাংলাকে দিলেন বিস্ফোরক তথ্য

শুক্রবার সকাল থেকেই হাওয়ায় ভাসছিল তাঁর নামে একটা বিস্ফোরক খবর। দীপ্সিতা ধর নাকি তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন। আজ নতুন নয়, ২০২১ সালেও এরকম খবর রটেছিল। তখন দীপ্সিতা উত্তরও দিয়েছিলেন।

Parna Sengupta | Published : Jun 7, 2024 7:41 AM IST

তিনি লড়াকু নেত্রী। বাম প্রার্থী হিসেবে শ্রীরামপুরের মত তৃণমূলের শক্ত ঘাঁটিতে টাফ ফাইট দিয়েছেন দুঁদে প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। তিনি দীপ্সিতা ধর। শুক্রবার সকাল থেকেই হাওয়ায় ভাসছিল তাঁর নামে একটা বিস্ফোরক খবর। দীপ্সিতা ধর নাকি তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন। আজ নতুন নয়, ২০২১ সালেও এরকম খবর রটেছিল। তখন দীপ্সিতা উত্তরও দিয়েছিলেন। ফেসবুক পোস্টে করে জবাব দিয়েছিলেন তিনি।

তাহলে এবার কী হল। কোনও সোশ্যাল মিডিয়ার পাতাতে দেখা নেই এই বাম নেত্রীর। সত্যিই কি তাহলে এই রটনা, ঘটনা হতে চলেছে? এশিয়ানেট নিউজ বাংলা যোগাযোগ করেছিল দীপ্সিতার সঙ্গে। উদ্দেশ্য তাঁর প্রতিক্রিয়া শোনা। এই রটনার কতটা জল আর কতটা স্থল-তা খোলসা করে দিলেন বাম প্রার্থী নিজেই।

Latest Videos

প্রতিবেদকের প্রশ্ন ছিল সকাল থেকে একটা খবর ঘুরে বেড়াচ্ছে আপনি তৃণমূলে যোগ দিচ্ছেন....খবরটা কতটা সত্যি? এই প্রশ্ন শুনে না হেসে থাকতে পারেননি জেএনইউ-এর ছাত্রী। হাসতে হাসতেই জানালেন এই খবর কোনওদিনই সত্যি হবে না। 'যেদিন আমি তৃণমূলে যোগ দেব, সেদিন পৃথিবী আর ঘুরবে না। কোনও দলকেই ছোট না করে বলছি এরকম ঘটনা কখনও ঘটবে না।'

তাহলে এরকম রটনা কেন, প্রশ্ন করে এশিয়ানেট নিউজ বাংলা। দীপ্সিতা এর উত্তরে এক ঘটনা তুলে ধরেন। বাম প্রার্থী বলেন - তখন জোরদার প্রচার চলছে এলাকা জুড়ে। একদল তৃণমূল সমর্থক তাঁকে দেখে জয় বাংলা শ্লোগান দিতে থাকেন। তবে অন্যান্য দলের প্রার্থীর মত তিনি এলাকা ছেড়ে চলে যাননি। বরং ধৈর্য ধরে তৃণমূল সমর্থকদের শ্লোগান শোনেন। পাল্টা বিরোধিতা করেননি।

দীপ্সিতা সেদিন তৃণমূল সমর্থকদের বলেন 'আজ আপনারা শ্লোগান দিচ্ছেন, দিন, যেদিন আমি জিতে ফিরব, সেদিন আমাদের শ্লোগান আপনাদের শুনতে হবে কিন্তু। তৃণমূল সমর্থকরা বলেন আপনার সঙ্গে আমাদের কোনও ব্যক্তিগত বিরোধ নেই। আপনি ভালো প্রার্থী, কাজের মানুষ। তৃণমূলে যোগ দিন, দিদির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করুন।'

দীপ্সিতা বিষয়টি এড়িয়ে যান। পরিষ্কার ভাষায় জানান এটা কোনওদিন সম্ভব নয়। দুই দলের আদর্শের মধ্যে আকাশ পাতাল পার্থক্য। তাই তৃণমূলে যোগ দেওয়া তাঁর পক্ষে কোনও দিন সম্ভব নয়।

ভুয়ো খবর নিয়ে দীপ্সিতা এশিয়ানেট নিউজ বাংলাকে বলেন সোশ্যাল মিডিয়ায় সবাই সবরকমভাবে লিখতে পারেন। তাতে কোনও বাধা নেই। তাই কেউ যদি ইচ্ছাকৃত ভুল খবর ছড়াতে চান, কেউ বাধা দিতে পারবে না। এক্ষেত্রেও তাই হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'সবচেয়ে বড় ওই মুখপাত্রটা, আগে বলতো চোর আর এখন বলে দিদিই সব' ধুয়ে দিলেন প্রিয়াঙ্কা | BJP Protest
'প্রতারণা করেছে মুখ্যমন্ত্রী, আর কারিগর হচ্ছে কিছু মাকুমূল' 'সত্যি'টা তুলে ধরলেন Shankar Ghosh BJP
Suvendu Adhikari | 'মাননীয়া আপনি পালাতে পারবেন না' ভরা সভায় মমতাকে হুঙ্কার দিলেন শুভেন্দু
RG Kar News | 'অনেক জ্বালিয়েছে, এদের বাবা ছুটেছে এবার ওদেরও ছোটাবো' তেড়ে গেলেন জুনিয়র ডাক্তাররা
গঙ্গাজল দিয়ে থানার শুদ্ধিকরণ! পুলিশের ব্যর্থতায় সরব বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলি | RG Kar Protest