চোখের সামনে বাবাকে গাছে বেঁধে কোপ! দেড়ঘণ্টা দৌড়ে থানায় গিয়েও বাঁচান গেল না প্রাণ

চোখের সামনে বাবাকে টেনে গাছে বেঁধে কোপ! দেড়ঘণ্টা দৌড়ে থানায় গিয়েও বাঁচান গেল না প্রাণ

Anulekha Kar | Published : Jul 26, 2024 4:41 AM IST

ময়নাগুড়িতে ভয়ঙ্কর ঘটনা। গ্রামের জঙ্গলের ধরে টানতে টানতে নিয়ে যাওয়া হচ্ছে সন্তানের বাবাকে। চোখের সামনে এই ঘটনা দেখেছে আক্রান্তের ছোট্ট সন্তান।

শিশুটির বয়ান অনুয়ায়ী জানা গিয়েছে বাড়ির বেড়া ভেঙে ঢুকেছিল দুষ্কৃতীর দল। এরপর তাঁর বাবাকে টেনে হিঁচড়ে জঙ্গলের দিকে নিয়ে যায় তারা। কিছু করতে না পেরে অঝোর ধারায় কাঁদছিলেন তাঁর মা। ঘটনাস্থলে কেউ বাধা দেওয়ার মতোও ছিল না। ১০ বছরের বাচ্চার চোখের সামনে ঘটল অমানবিক ঘটনা। বাবাকে বাঁচাতে একাই দুষ্কৃতীদের পিছনে ধাওয়া করে ওই শিশু।

Latest Videos

দুষ্কৃতীদের পিছু নিয়ে সে দেখতে পায় বাবাকে গাছে বেঁধে ভয়ঙ্কর ভাবে পেটানো হচ্ছে শুধু তাই নয়, ধারাল অস্ত্র দিয়ে কোপান হচ্ছে। এই দৃশ্য দেখামাত্র গ্রামের রাস্তা ধরে নদী পেরিয়ে থানায় পৌঁছয় শিশুটি। এরপর পুলিশের কাছে সমস্ত ঘটনাটি বর্ণনা করে।

কিন্তু ততক্ষণে ক্ষত বিক্ষত আক্রান্ত। হাজার চেষ্টা করেও বাবার প্রাণ বাঁচাতে ব্যর্থ হয়েছিল ওই শিশু। মৃত এই ব্যক্তির নাম মানিক রায়। পেশায় কংগ্রেসের নেতা তিনি।

কিন্তু কেন তাঁকে খুন করল দুষ্কৃতীরা?

জানা গিয়েছে ২০১৯ সালে একটু পুরান বিবাদের জেরেই এই ঘটনাটি ঘটেছে। এর আগেও প্রায় পাঁচ বছর পরিবার নিয়ে ঘর ছাড়া ছিলেন মানিক। কিন্তু বাড়ি ফেরার পরে ফের তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল। অভিযুক্তরা প্রত্যেকেই তৃণমূল বলে জানিয়েছে মানিক রায়ের পরিবার।

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar