ফের সন্দেশখালিতে রেশন তদন্ত, শাহজাহানের ডেরায় হানা দিল ইডি, চলছে তল্লিশা

সূত্রের খবর, ২৫টি গাড়িতে ১২৫ জনেরও বেশি কেন্দ্রীয় বাহিনীর জওয়ান নিয়ে সাত জনের একটি দল বুধবার সকাল সাতটা নাগাদ পৌঁছায় শাহজাহানের বাড়িতে।

Sayanita Chakraborty | Published : Jan 24, 2024 5:32 AM IST / Updated: Jan 24 2024, 11:05 AM IST

ফের সন্দেশখালিতে ইডি। এবার গন্তব্য শেখ শাহজাহানের বাড়ি। এর আগে উত্তর ২৪ পরগণনায় বসিরহাটের সন্দেশখালিতে রেশন দুর্নীতির খবর এসেছে সামনে। ফের সন্দেশখালিতে হল রেশন তদন্ত। শাহজাহানের ডেরায় তদন্ত করল ইডি। চলছে তল্লিশা।

সূত্রের খবর, ২৫টি গাড়িতে ১২৫ জনেরও বেশি কেন্দ্রীয় বাহিনীর জওয়ান নিয়ে সাত জনের একটি দল বুধবার সকাল সাতটা নাগাদ পৌঁছায় শাহজাহানের বাড়িতে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের মাথায় ছিল হেলমেট। হাতে গার্ড পরে সব রকম প্রস্তিতে নিয়ে তারা এসেছেন বলে জানা যায়। জেলা পুলিশকে আগাম খবর দিয়ে রাখা হয়েছিল বলে খবর। ইডি শাহজাহানের বাড়িতে পৌঁছলে তাঁদের কাছে তল্লাশির পরোয়ানা দেখতে চায় পুলিশ। তা দেখার পর পুলিশ সহযোগিতা করে বলে খবর। ইডির সঙ্গে আছে নিজস্ব ভিডিওগ্রাফার। তল্লাশির পুরো প্রক্রিয়াটি রেকর্ডিং হচ্ছে বলে জানা গিয়েছে। তেমনই জানানো হয়েছে, এই সকল দরকার তাদের করা ভিডিও নিতে পারবে পুলিশ।

গত ৫ জানুয়ারি রেশন দুর্নীতি মামলার তদন্তে সন্দেশখালিতে শাহজাহানের বাড়িতে গিয়ে হামলার মুখে পড়েন ইডির পাঁচ আধিকারিক। তিন জনতে ভর্তি হতে হয় হাসপাতালে। ল্যাপটপ, মোবাইল থেকে নগদ টাকা খুইয়ে ফের ইডি আধিকারিকদের বিরুদ্ধে আবার এউআইআরও হয় ন্যাজাট থানায়। পাল্টা ইডিও একটি এফআইআর দায়ের করেছে। ঘটনার দু সপ্তাহেও বেশি সময় কেটে গিয়েছে। এখনও পুলিশের জালে পড়েননি ইডি আধিকারিকদের ওপর হামলার ঘটনায় মূল অভিযুক্ত শেখ শাহজাহান। এরই মাঝে ফের একবার ইডি হানা দিন রেশন তদন্ত। এর মধ্যে রাজ্যপাল থেকে হাই কোর্ট সব পক্ষই সমালোচনা করেছে। এই সংক্রান্ত মামলা চলছে কলকাতা হাইকোর্টে। এরই মাঝে ফের খবরে সন্দেশখালি। সেখানে শাহজাহানের ডেরায় হানা দিল ইডি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Weather Update: ভিজতে পারে দক্ষিণবঙ্গের ১১টি জেলা, বাড়তে পারে শীতে, জেনে নিন কেমন থাকবে আজকের আবহাওয়া

নেতাজী সুভাষচন্দ্র বসু থেকে রাম মন্দির, দেখুন সাংবাদিক দের মুখোমুখি হয়ে কী বললেন সুকান্ত মজুমদার

Share this article
click me!