উর্দি গায়ে চাপিয়ে, পুলিশ অফিসার সেজে প্রেম! লক্ষাধিক টাকা হাতিয়ে গ্রেফতার এক ব্যক্তি

ফের গ্রেফতার এক প্রতারক। এবার অভিনব কায়দায় টাকা হাতিয়ে পুলিশের হাতে আটক হলেন এক ব্যক্তি।

Subhankar Das | Published : Jul 17, 2024 1:31 PM IST

ফের গ্রেফতার এক প্রতারক। এবার অভিনব কায়দায় টাকা হাতিয়ে পুলিশের হাতে আটক হলেন এক ব্যক্তি।

নিজেকে পুলিশ অফিসার পরিচয় দিয়ে প্রথমে এক তরুণীর সঙ্গে বন্ধুত্ব স্থাপন করেন সেই ব্যক্তি। এমনকি, তাঁর সঙ্গে প্রায় টানা ৬ মাস ধরে সম্পর্ক চলতে থাকে। তারপর তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দেন সেই ব্যক্তি।

Latest Videos

এদিকে আবার ফাঁক বুঝে তরুণীর কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা হাতিয়েও নেন তিনি। এ যেন একেবারে ঠাণ্ডা মাথায় ক্রাইম। কিন্তু শেষরক্ষা আর হল না। পুলিশের জালে ধরা পড়লেন সেই ভুয়ো পুলিশ অফিসার তথা প্রতারক।

এমনকি, পুলিশের ইউনিফর্ম গায়ে চাপিয়ে মঙ্গলবার, সন্ধ্যাবেলায় সেই প্রতারক ব্যক্তি পৌঁছে যান তাঁর হবু শ্বশুরবাড়িতেও। কিন্তু বাসিন্দাদের সন্দেহ হওয়ায়, আগে থেকেই পুলিশকে এই বিষয়টি জানিয়ে রেখেছিল ঐ তরুণীর পরিবার।

ঘটনাটি ঘটেছে মালদা জেলার আড়াইডাঙ্গা অঞ্চলের লোখরা গ্রামে। তিনি সেই তরুণীর বাড়ি পৌঁছতেই বাসিন্দারা তাঁকে নানারকম প্রশ্ন করতে শুরু করেন। জানতে চান যে, কোন থানায় পোস্টিং রয়েছেন তিনি? অসঙ্গতিপূর্ণ উত্তর মিলতেই মালদার পুখুরিয়া থানার পুলিশ সেই বাড়িতে পৌঁছয়। এরপরই প্রতারণার অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হয় সেই ব্যক্তি।

পুলিশ সূত্রে জানা গেছে, সেই ভুয়ো পুলিশ অফিসার ধরা পড়েছে। ধৃতের নাম হল আনোয়ারুল হক। তাঁর বাড়ি মালদার হরিশচন্দ্রপুর থানা এলাকায়। আড়াইডাঙ্গার বাসিন্দারা অভিযোগ করেছেন, তাদের গ্রামের একটি মেয়ের সঙ্গে এই ব্যক্তির সম্পর্ক ছিল। মাঝেমধ্যেই আসা যাতায়াত করত সে। গ্রামের মধ্যে ঘোরাঘুরিও করত। এদিন সন্ধ্যায় পুলিশের পোশাক পড়েই সে এসেছিল। সন্দেহ হওয়াতেই বাসিন্দারা তাঁকে আটক করে রাখেন।

পরে সেখান থেকে গ্রেফতার করে পুলিশ তাঁকে পুখুরিয়া থানায় নিয়ে যায়। অন্যদিকে সেই তরুণী জানিয়েছেন, ৬ মাস ধরে তাঁর সঙ্গে সম্পর্ক ছিল। বলত পুলিশে চাকরি করে। বিয়ের কথা বলে দেড় লক্ষ টাকা নিয়েছিল। থানায় সবটাই জানানো হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দেশের সম্প্রতিক অবস্থা নিয়ে চিন্তিত দেশবন্ধুর উত্তরসূরি প্রসাদ রঞ্জন দাশ, দেখুন কী বললেন | RG Kar
পিছিয়ে নেই গ্রামের মহিলারাও, আর জি করের বিচারের দাবিতে পথে কুলতলির মৈপিঠের নাগরিক সমাজ | RG Kar
আরও এক হাসপাতালের 'দুর্নীতি কাণ্ড' ফাঁস! যা জানালেন Samik Bhattacharya | BJP Protest | Kolkata |
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |
প্রাকৃতিক দুর্যোগে মাথায় হাত! প্রতিমা তৈরির খরচ বৃদ্ধিতে চিন্তিত মৃৎশিল্পীরা | Durga Puja 2024