ভোট মিটতেই ঘাটাল মাস্টারপ্ল্যান নিয়ে উদ্যোগী দেব, জরুরি বৈঠকে বসলেন সেচমন্ত্রীর সঙ্গে

লোকসভা নির্বাচন মিটতেই ঘাটাল মাস্টারপ্ল্যান (Ghatal Master Plan) বাস্তবায়নের পথে। বুধবার, এ নিয়ে রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিকের (Partha Bhowmick) সঙ্গে প্রশাসনিক বৈঠক করেছেন সাংসদ দেব (Dipak Adhikari)।

Subhankar Das | Published : Jun 12, 2024 5:29 PM IST / Updated: Jun 12 2024, 11:01 PM IST

লোকসভা নির্বাচন মিটতেই ঘাটাল মাস্টারপ্ল্যান (Ghatal Master Plan) বাস্তবায়নের পথে। বুধবার, এ নিয়ে রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিকের (Partha Bhowmick) সঙ্গে প্রশাসনিক বৈঠক করেছেন সাংসদ দেব (Dipak Adhikari)।

ভোট মিটতেই ঘাটাল মাস্টারপ্ল্যান বাস্তবায়িত করতে উদ্যোগী হলেন সাংসদ এবং অভিনেতা দেব তথা দীপক অধিকারী। বুধবার, এই বিষয়ে রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিকের সঙ্গে প্রশাসনিক বৈঠকও করেন তিনি। বৈঠকের পর সোশ্যাল মিডিয়ায় সাংসদ নিজেই ঘোষণা করেছেন যে, শীঘ্রই এই প্রকল্পের কাজ শুরু হবে।

Latest Videos

দেবের মতো সেচমন্ত্রী পার্থ ভৌমিকও চব্বিশের লোকসভা ভোটে তৃণমূলের প্রার্থী হন। ব্যারাকপুর কেন্দ্র থেকে তিনি লড়েন এবং জয়ও পান। নিয়মানুযায়ী, সাংসদ হিসেবে দায়িত্ব নেওয়ার আগে তিনি সেচমন্ত্রী হিসেবে দায়িত্ব সামলাতে পারবেন। সেই নিয়ম মেনেই বুধবারের এই বৈঠক।

এই বৈঠকে সেচ এবং জলপথ দফতরের প্রশাসনিক আধিকারিকরাও উপস্থিত ছিলেন। বৈঠকের পর দেব সোশ্যাল মিডিয়ায় লেখেন, “মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানাই। খুব তাড়াতাড়ি ঘাটাল মাস্টার প্ল্যানকে বাস্তবায়িত করার লক্ষ্যে রয়েছি আমরা। তাই আজ প্রশাসনিক বৈঠক সম্পন্ন হল। ঘাটালের মানুষের সহযোগিতা নিয়ে এই প্রকল্পটি শীঘ্রই শুরু করব আমরা।”

ভোটের আগে তৃণমূল নেত্রী ঘোষণা করেন, রাজ্য সরকার একাই এই প্রকল্প কার্যকর করবে। শাসকদল বিভিন্ন সভা এবং রোড শো-তে এই মাস্টারপ্ল্যানকে রেখেছিল বারবার। এমনকি, পিছিয়ে ছিল না বিজেপিও (BJP)। মাস্টারপ্ল্যানের সুফল পাওয়ার আশায় ছিল তারাও। ভোটে জিতলেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) টাকাতে মাস্টারপ্ল্যান বাস্তবায়িত হবে বলে প্রচার চালায় বিজেপি।

কিন্তু শেষ অবধি তৃণমূল জয় পায় এই কেন্দ্রে। সাংসদ হিসেবে শপথ নেবেন দেব। স্বভাবতই, ঘাটাল মাস্টারপ্ল্যানকে বাস্তবায়িত করার লক্ষ্যে ঝাঁপিয়েছেন তিনি। আর সেইজন্যই জরুরি বৈঠকে বসলেন সেচমন্ত্রীর সঙ্গে। বুধবারের এই প্রশাসনিক বৈঠক যেন সেই ইঙ্গিতই দিল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood