TMC News: এ কি কাণ্ড! তৃণমূল নেতার চটুল নাচ দেখে বিরোধী দলের চূড়ান্ত ছিছিক্কার

একদিকে তৃণমূল নেতা, অন্যদিকে তিনি শিক্ষক! পশ্চিম মেদিনীপুরের ঘটনায় রাজ্য রাজনীতিতে কুৎসা। 

Sahely Sen | Published : Jan 19, 2024 5:17 AM IST / Updated: Jan 19 2024, 11:08 AM IST

এলাকার পরিচিত তৃণমূল নেতা হলেও পেশায় তিনি শিক্ষক। পশ্চিম মেদিনীপুরের ঘাটালে বেশ সুপরিচিত সুশান্ত মণ্ডল । তাঁকেই আলোয় উজ্জ্বল মঞ্চে চটুল নাচের সঙ্গে যেভাবে নাচতে দেখা গেল, তা দেখে ব্যাপক ছিছিক্কার পড়ে গিয়েছে বিরোধী দলের নেতানেত্রীদের মধ্যে। ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল। 

-
ঘাটাল এলাকার ঘোলা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ঘোলা ফুটবল কাপের ম্যাচ আয়োজিত হয়েছিল। ম্যাচ শেষ হয়ে যাওয়ার পরেই শুরু হয় রঙিন নাচ -গানের অনুষ্ঠান । চটুল ভোজপুরি গানের তালে বিভিন্ন শরীরী অঙ্গভঙ্গি করে নাচতে থাকেন মহিলারা। তাঁদেরই সঙ্গে বেসামাল অবস্থায় মঞ্চের ওপরে নাচতে দেখা যায় তৃণমূল নেতা সুশান্ত মণ্ডলকে।


-

ঘাটাল সাংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের INTTUC -র জেলা সভাপতি হলেন সুশান্ত মণ্ডল। তিনি চটুল গানের সঙ্গে ওইভাবে নাচার দরুন সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে তাঁর ভিডিও। সঙ্গে সঙ্গে নিন্দা করা শুরু করেন বিরোধী দলের নেতারা। এই ধরনের নাচ-গানকেই ‘তৃণমূলের সংস্কৃতি’ বলে কটাক্ষ করেছেন ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট। 

-

সুশান্ত মণ্ডলকে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে তুলনা করে শীতল কপাট বলেছেন, “তৃণমূলের নেতা মানেই মদ্যপান করবে। আমাদের মা-বোনেদের নিয়ে ফূর্তি করবে এটাই ওদের লক্ষ্য। এটা কোনও নতুন ঘটনা নয়। মদন মিত্রকে তো দেখেছেন।”
-

Share this article
click me!