হাবড়ায় নির্যাতিত নববধূর ঝুলন্ত দেহ উদ্ধার!আটক পুলিশের গাড়িচালক-সহ পঞ্চায়েত সদস্য

উত্তর চব্বিশ পরগনার হাবড়ায় এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার। ধর্ষণের অভিযোগের দেড় মাস পর মৃত্যু, কলকাতা পুলিশ চালক, তৃণমূল পঞ্চায়েত সদস্য সহ ৩ জন গ্রেপ্তার।

deblina dey | Published : Oct 14, 2024 5:38 AM IST

উত্তর চব্বিশ পরগনার হাবড়ায় এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ধর্ষণের অভিযোগের প্রায় দেড় মাস পর শুক্রবার রাতে বাড়ির ভেতর থেকে গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনার মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সূত্রপাত প্রায় দেড় মাস আগে, ওই গৃহবধূ থানায় ধর্ষণের অভিযোগে লিখিত অভিযোগ দায়ের করলে। ঘটনার পর থেকে পলাতক কলকাতা পুলিশের গাড়িচালক জয়ন্ত বিশ্বাস অভিযুক্ত হিসেবে উঠে এসেছে।

নির্যাতিতার ভাই শনিবার হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন, দাবি করেছেন যে তার বোনকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। তাঁর অভিযোগের ভিত্তিতে জয়ন্ত বিশ্বাস ও তাঁর স্ত্রী, তৃণমূল পঞ্চায়েত সদস্য সঞ্চিতা বিশ্বাসের পাশাপাশি মৃতার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

Latest Videos

পুলিশ সূত্রে খবর, তিন অভিযুক্তকে রবিবার হাবড়া থানার পুলিশ আদালতে পেশ করে। হাবড়া থেকে উদ্ধার হল ধর্ষণের শিকার নববধূর ঝুলন্ত দেহ। এই ঘটনায় কলকাতা পুলিশ চালক, তৃণমূল পঞ্চায়েত সদস্য, মৃতার স্বামী সহ ৩ জনকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে খবর, ধৃতদের মধ্যে জয়ন্ত বিশ্বাস ও সঞ্চিতা বিশ্বাস।

জানা যায়, দেড় মাস আগে ধর্ষণের পর থানায় লিখিত অভিযোগ করেন নির্যাতিতা গৃহবধূ। ওই ঘটনার প্রায় দেড় মাস পর শুক্রবার রাতে ওই নির্যাতিতা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। শনিবার সন্ধ্যায় মৃতার ভাই হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি পুলিশকে বলেছেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে তার বোনকে হত্যা করা হয়েছে। তার বোনকে হত্যা করে ফাঁসি দেওয়া হয়। এর মধ্যে রয়েছে জয়ন্ত বিশ্বাস এবং তার পঞ্চায়েত সদস্য স্ত্রী সঞ্চিতা বিশ্বাস এবং মৃতের স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

তদন্তে নেমে শনিবার রাতে ধর্ষণ মামলার অভিযুক্ত জয়ন্ত বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও গৃহবধূকে খুনের অভিযোগে জয়ন্তের স্ত্রী তৃণমূল পঞ্চায়েত সদস্য সঞ্চিতা বিশ্বাস ও মৃতার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। উত্তর ২৪ পরগনার হাবড়া এলাকায় এই ঘটনা ছড়িয়ে পড়েছে। রবিবার হাবড়া পুলিশ ধৃতদের বারাসত আদালতে নিয়ে যায়।

Share this article
click me!

Latest Videos

ফালাকাটা থেকে গার্ডেনরিচ, কেন বারবার দুর্গাপুজো প্যান্ডেলে আক্রমণ? গর্জে উঠলেন Suvendu Adhikari
Durga Puja 2024: চোখের জলে দেবীর বিদায়! সিঁদুর খেলায় মাতলো সাথের পল্লীর মহিলা সমিতি! | Nadia News
'পশ্চিমবঙ্গকে কী বাংলাদেশ বানানোর চেষ্টা চলছে?' গার্ডেনরিচের ঘটনায় গর্জে উঠলেন শুভেন্দু অধিকারী
Durga Puja 2024 Live: দশমীর পুজো সন্তোষ মিত্র স্কয়ারে, দেখুন সরাসরি
গার্ডেনরিচের দুর্গাপুজো প্যান্ডেলে হামলা, তীব্র সমালোচনা নওশাদ সিদ্দিকীর | Nausad Siddique