আর ঘন্টা কয়েকের অপেক্ষা! বজ্রবিদ্যুৎ সহ ঝাঁপিয়ে বৃষ্টি নামতে চলেছে এই জেলাগুলিতে

হাওয়া অফিস জানাচ্ছে সোমবার রাতে বজ্রবিদ্যুৎ-সহ অধিক বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তর ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম এবং মুর্শিদাবাদ জেলায়। মঙ্গলবার ফের বাড়বে বৃষ্টি।

Parna Sengupta | Published : Aug 5, 2024 12:53 PM IST

গত কয়েকদিন ধরেই একটানা বৃষ্টিতে নাজেহাল মানুষ। সোমবারও সকাল থেকেই মেঘে ঢাকা আকাশ। বৃষ্টিও হয়েছে কলকাতা (Kolkata) সহ দক্ষিণবঙ্গের (South Bengal Weather) বিভিন্ন প্রান্তে। একাধিক রাস্তায় জল জমে জনজীবন বিপর্যস্ত। এদিকে আরও বৃষ্টির পূর্বাভাস দিচ্ছে আলিপুর আবহাওয়া দফতর।

হাওয়া অফিস জানাচ্ছে সোমবার রাতে বজ্রবিদ্যুৎ-সহ অধিক বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তর ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম এবং মুর্শিদাবাদ জেলায়। মঙ্গলবার ফের বাড়বে বৃষ্টি। এদিন ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, বীরভূম এবং মুর্শিদাবাদে। বাকি জেলা গুলিতেও বৃষ্টি চলবে।

Latest Videos

ওদিকে উত্তরবঙ্গেও ভারী বৃষ্টির পূর্বাভাস। আজ ভারী বৃষ্টির সম্ভাবনা দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার এবং আলিপুরদুয়ারে। আগামী ৪-৫ দিন উত্তরের উপরের দিকের জেলাগুলিতে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকছে। মঙ্গলবার উত্তরবঙ্গে দার্জিলিং, কালিম্পং আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে প্রবল বৃষ্টির সম্ভাবনায় কমলা সতর্কতা জারি করা হয়েছে।

বৃহস্পতিবার অধিক বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুর জেলায়। আপাতত বেশ কিছুদিন দক্ষিণবঙ্গের জেলাগুলিতে কম-বেশি একটানা বৃষ্টি চলবে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর। বৃষ্টি থেকে আপাতত রেহাই নেই দক্ষিণে।

৬-৮ অগস্ট পশ্চিমাঞ্চলের কয়েকটি জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার থেকে বৃষ্টি বাড়বে কলকাতা সহ দক্ষিণবঙ্গের সব জেলাতেই। তাপমাত্রাও একধাক্কায় বেশ কিছুটা কমতে পারে দক্ষিণে। বুধবার ভারী বৃষ্টির সম্ভাবনা পুরুলিয়া, বাঁকুড়া এবং পশ্চিম বর্ধমানে। দক্ষিণবঙ্গের বাকি জেলা বজ্রবিদ্যুৎসহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors