ফোন করে প্রাণনাশের হুমকি, পুলিশের দ্বারস্থ জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেন

রাজ্যে নির্বাচনী আবহের মধ্যেই প্রাণনাশের হুমকি পেলেন জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেন। ইতিমধ্যেই এই বিষয়ে থানায় অভিযোগ জানিয়েছেন তিনি।

Subhankar Das | Published : May 26, 2024 9:44 AM IST

রাজ্যে নির্বাচনী আবহের মধ্যেই প্রাণনাশের হুমকি পেলেন জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেন। ইতিমধ্যেই এই বিষয়ে থানায় অভিযোগ জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই প্রাণনাশের হুমকি পেয়েছেন বলে অভিযোগ তোলেন ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ এবং চলতি লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী অর্জুন সিং। সেই নিয়ে তিনি থানায় ডায়েরিও করেন। আর এবার আরও এক জনপ্রতিনিধি প্রাণনাশের হুমকি পেলেন। জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেনকে কেউ বা কারা প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ। এই নিয়ে তিনি মুর্শিদাবাদের সুতি থানায় অভিযোগও দায়ের করেছেন।

এই বিষয়ে বিধায়ক জাকির হোসেন জানিয়েছেন, প্রথমে তাঁকে হোয়াটসঅ্যাপে মেসেজ করা হয়। সেইখানে তাঁকে বোমা মেরে খুনের হুমকি দেওয়া হয়। তবে সেই বার্তা পশ্চিমবঙ্গ নয়, ঝাড়খণ্ড থেকে এসেছে বলে অভিযোগ উঠছে। সেইসঙ্গে, তাঁকে গালিগালাজও করা হয়েছে বলে জানা যাচ্ছে। তবে একদিন নয়, বেশ অনেকদিন ধরেই এইরকম ফোন তিনি পাচ্ছেন বলে পুলিশকে জানিয়েছেন জাকির হোসেন।

এদিকে অভিযোগ পেয়েই তদন্ত শুরু করেছে পুলিশ। বাড়ানো হয়েছে বিধায়কের নিরাপত্তা। হোয়াটসঅ্যাপে মেসেজ এবং ফোন করে হুমকি দেওয়ার পিছনে কারা রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এখন সূত্র খোঁজার চেষ্টায় পুলিশ। কিন্তু সন্দেহজনক হিসেবে কারও নাম উল্লেখ করেননি জাকির হোসেন।

প্রসঙ্গত, গত ২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে নিমতিতা রেল স্টেশনের কাছে বোমা বিস্ফোরণে আহত হন জাকির হোসেন। সেইসঙ্গে আরও ২৭ জনও আহত হন এই ঘটনায়। কিন্তু তারপরেও তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন এবং জয় পান। সেই বিস্ফোরণ কাণ্ডের তদন্ত এখনও শেষ হয়নি, দায়িত্বে রয়েছে এনআইএ।

এই লোকসভা নির্বাচনের মাঝে ফের একবার খুনের হুমকি পেলেন জাকির হোসেন। এর ফলে শুধু জাকির হোসেন নন, আতঙ্কিত, তাঁর পরিবারও। কিন্তু পুলিশ ইতিমধ্যেই বিষয়টিকে গুরুত্ব দিয়ে বিবেচনা করছে। তাঁর নিরাপত্তা সংক্রান্ত সবরকম আশ্বাস দিয়েছেন প্রশাসনের কর্তারা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'কেন্দ্রীয় বাহিনী থাকতেই এই অবস্থা! চলে গেলে ওরা আরও অত্যাচার বাড়াবে!'
Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃশ্চিক, মিথুন ও মেষ রাশির দিন কেমন কাটবে! দেখুন রাশিফল
Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
Suvendu Adhikari : 'এবার অন্য কায়দায়...যে বুথে ভোট পায়নি TMC সেখানে....' বিস্ফোরক দাবী শুভেন্দুর!
Horoscope Today Live : আজ জামাইষষ্ঠী, কেমন কাটবে আজ সারাদিন! দেখুন ১২ জুনের রাশিফল