রবিবার ভরদুপুরে ঘুমন্ত স্বামীর ঘরে তালা ঝুলিয়ে আগুন লাগিয়ে দিল স্ত্রী, জ্বলেপুড়ে খাঁক হয়ে গেল বাড়ি

নলহাটির হাজারপুর গ্রামে রবিবার ছুটির দিনে বাড়িতে একটু দিবানিদ্রায় গিয়েছিলেন স্বামী। আর সেই সুযোগ নিয়েই ঘর আর বাড়িতে বাইরে থেকে তালা ঝুলিয়ে দিল স্ত্রী।

 

Saborni Mitra | Published : May 26, 2024 9:34 AM IST

ভয়ঙ্কর ঘটনা বীরভূমে। স্বামীকে ঘরে বন্দি করে রেখে আগুন লাগুয়ে দিল স্ত্রী। পুড়ে ছাই হয়ে গেল গোটা বাড়ি। কোনও রকমে প্রাণ হাতে করে ঘরে থেকে বেরিয়ে এলেও দেখা নেই স্ত্রীর। দমকল কর্মীদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে সাজানো সংসার জ্বলেপুড়ে খাঁক হয়ে গেছে। রবিবার ভরদুপুর বেলা এই ঘটনা ঘটেছে বীরভূমের নলহাটিতে।

নলহাটির হাজারপুর গ্রামে রবিবার ছুটির দিনে বাড়িতে একটু দিবানিদ্রায় গিয়েছিলেন স্বামী। আর সেই সুযোগ নিয়েই ঘর আর বাড়িতে বাইরে থেকে তালা ঝুলিয়ে দিল স্ত্রী। তারপর বন্ধ ঘরেই আগুন লাগিয়ে দিল। দিনে দুপুরে দাউ দাউ করে জ্বলতে লাগল গোটা বাড়ি। স্থানীয় সূত্রের খবর বাড়িতে আগুন দেখেই স্থানীয়রা প্রথম বাড়ির কাছে ছুটে যায়। প্রথম তারা আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনতে না পেরে স্থানীয় বাসিন্দারাই খবর দেয় দমকলে। দমকল এসে আগুন নেভালেও গোটা বাড়ি পুড়ে যায়। বাড়ির বারান্দায় রাখার একটি মোটরসাইকেলও পুড়ে যায়। তবে স্থানীয়দের চেষ্টায় কোনও ক্রমে জতুগৃহ থেকে বেরিয়ে আসতে পারেন বাড়ির মালিক মান্নার শায়ের। তবে এই ঘটনার পর থেকেই তাঁর স্ত্রী রেজিনা বিবির কোনও সন্ধান পাওয়া যায়নি।

স্থানীয়রা জানিয়েছেন, মান্নার শায়ের আর রেজিনার মধ্যে দাম্পত্য কলহ ছিল নিত্যসঙ্গী। স্বামীকে মোটেই বিশ্বাস করতে পারছিল না স্ত্রী। আর সেই কারণেই স্বামীকে খুনের ছক কষছিল। তাই রবিবার দুপুরে স্বামী ঘুমিয়ে থাকা অবস্থাতেই বাড়ি ঘর সব বন্ধ করে রেজিনা বাড়িতে আগুন লাগিয়ে দেয়। যদিও ঘটনার তদন্তে নেমেছে পুলিশষ কিন্তু রেজিনার খোঁজ নেই। তবে অন্য একপক্ষের দাবি রেজিনার সঙ্গে এক ব্যক্তির বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই কারণেই স্বামীকে খুন করার পরিকল্পনা করেই বাড়ি ছেড়ে চলে গেছেন মহিলা। নলহাটি থানার পুলিশ জানিয়েছে সমস্ত অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনীয় ব্যবস্থাও তারা নেবে।

আরও পড়ুনঃ

Cyclone Remal: আরও শক্তি বাড়িয়ে রবিবার ল্যান্ডফল রেমাল-এর , কলকাতার সঙ্গে ৬ জেলায় প্রবল বৃষ্টির লাল সতর্কতা জারি

Abhijit Gangopadhyay: চাকরি চোর থেকে গো ব্যাক স্লোগান শুনে বিপর্যস্ত অভিজিৎ, ময়নায় গিয়ে বসলেন ধর্নায়

কসাই দিয়ে বাংলাদেশী সাংসদের দেহের চামড়া কেটে হাড় টুকরো টুকরো করা হয়েছিল, তারপর কী হল

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃষ, মিথুন ও তুলা রাশির দিন কেমন কাটবে? দেখুন আজকের রাশিফল
Kolkata Ladies Special Bus : ট্রেনের পর এবার লেডিস স্পেশাল বাস! চলবে কোন রুটে, কি কি সুবিধা? দেখুন
Uttarpara Robbery : আজব কাণ্ড! পরপর সিসিটিভি ক্যামেরা চুরি, তাহলে কী ডাকাতির ছক? উঠছে প্রশ্ন
Nadia TMC BJP Clash : দখল করা ভবন ফিরিয়ে দেওয়ার দাবিতে বিক্ষোভ শান্তিপুরবাসীর
Baruipur : ফেসবুক থেকে প্রেম, বারুইপুরে প্রেমিকের জঘন্য কাণ্ড! দু'দিন পর ডোবায়...আঁতকে উঠবেন!