জয়নগরের নাবালিকা অভিযুক্তের সাইকেলে উঠেছিল! সিসিটিভি থেকে পুলিশের হাতে মোড় ঘোরান তথ্য

জয়নগের নাবালিকা খুনের তদন্ত শুরু করেছে পুলিশ। হাতে এসেছে একটি সিসিটিভি ফুটেজও। তাই থেকেই অভিযুক্তের গতিবিধি দেখছে পুলিশ।

 

Saborni Mitra | Published : Oct 6, 2024 12:38 PM IST / Updated: Oct 06 2024, 06:09 PM IST

110
জয়নগর হত্যাকাণ্ড

আরজি করের ঘটনার মধ্যেই জয়নগরে নাবালিকাকে খুন ও ধর্ষণের অভিযোগ উঠেছে। যা নিয়ে তোলপাড়া রাজ্য।

210
গ্রেফতার এক

ইতিমধ্যেই এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক অনুমান যাকে গ্রেফতার করা হয়েছে সেই গোটা ঘটনায় যুক্ত।

310
পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ

ইতিমধ্যেই পুলিশের হাতে এসেছে একটি সিসিটিভি ফুটেজ। তাই খতিয়ে দেখে পুলিশ টাইমলাইন অনুযায়ী গোটা ঘটনা সাজাচ্ছে। বিকাল ৫টা বেজে ১০ মিনিট নাগাদ মহিষমারি বাজার এলাকা দিয়ে যায় কুলতলির নাবালিকা।

410
অভিযুক্তকে চিহ্নিত

পুলিশ সূত্রের খবর সিসিটিভি ফুটেজে অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে। তার গতিবিধির ওপর নজর রাখা হচ্ছে। পুলিশের অনুমান যা কিছু হয়েছে সবই বিকেল ৫টার পরে হয়েছে।

510
সিসিটিভি ফুটেজ

পুলিশ সূত্রের খবর অভিযুক্ত রাস্তার দিকে তাকিয়ে খেয়াল করতে থাকে কোনদিকে যাচ্ছে নাবালিকা। মেয়েটি বেরিয়ে যাওয়ার ঠিক ৪ মিনিট পর সাইকেল নিয়ে বেরয় অভিযুক্ত।

610
নাবালিকার বান্ধবীর বয়ান

নাবালিকা বান্ধবী জানিয়েছে, তার সঙ্গেই রোজ টিউশন থেকে বাড়ি ফিরত সে। ঘটনার দিন তার বাবা টিচারের বাড়িতে দিয়ে এসেছিলেন। ফেরার সময়ে তার সঙ্গেই ফিরছিল নাবালিকা। সে সময়ে নাবালিকার বান্ধবী একটি দোকানে কেনাকেটা করতে ঢোকে, নাবালিকা এগিয়ে যায়।

710
বান্ধবীর বক্তব্য

নির্যাতিতা তাকে ইশারা করে বলে চলে যেতে। এরপর ওই যুবকের সাইকেলে উঠে চলে যায়।

810
নাবালিকা কেন অভিযুক্তর সাইকেলে?

পুলিশের সন্দেহ কেন নির্যাতিতা নাবালিকা অভিযুক্তের সাইকেলে উঠল। নাবালিকা কি অভিযুক্তকে আগে থেকেই চিনত। সবকিছু খতিয়ে দেখা হচ্ছে।

910
সুরতহাল রিপোর্ট

পুলিশ সূত্রের খবর সুরতহাল রিপোর্ট করা হয়েছে। সমস্ত তথ্য প্রমাণ সংগ্রহ করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয়দের সঙ্গেও কথা বলা হচ্ছে।

1010
কিছুক্ষেত্রে খটকা

পুলিশ সূত্রের খবর নির্যাতিতা নাবালিকা মাত্র ১০ বছরের শিশুকন্যা। কিন্তু তারপরেও তার ওপর এমন নারকীয় অত্যাচার করা হল তাই নিয়েও সন্দেহ তৈরি হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই সন্দেহ কাটবে বলে মনে করেছে তদন্তরারীরা।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos