আড়িয়াদহ যেতেই গ্যাংস্টার জয়ন্তর 'রোয়াব', পুলিশ হেফাজতে থেকে ধাক্কাধাক্কি- সংবাদ মাধ্যমকে পাল্টা প্রশ্ন

শুক্রবার বেলা ১২টা নাগাদ জয়ন্ত সিং কে নিয়ে তালতলা ক্লাবে পৌঁছায় পুলিশ। সূত্রের খবর কীভাবে মারধর করা হয়েছিল তা খতিয়ে দেখতেই জয়ন্তকে নিয়ে পুনর্নির্মাণ করাই ছিল উদ্দেশ্য।

 

Saborni Mitra | Published : Jul 12, 2024 10:27 AM IST

কামারহাটির তালতলার ক্লাব এখন কুখ্যান্ত জয়ন্ত সিং ও তার সাগরেদদদের দৌলতে। এই ক্লাবেই এক তরুণকে চ্য়াংদোলা করে পেটানোর ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই জয়ন্ত ও তার সাগরেদদের জীবনে নেমে আসে চরম অন্ধকার। যে ক্লাবঘরে যুককে তালিবানি কায়দায় পেটান হয়েছিল সেই ক্লাবঘরেই জয়ন্ত সিংকে শুক্রবার পুলিশ নিয়ে গিয়েছিল। উদ্দেশ্য গোটা ঘটনার পুনর্নির্মাণ। নিজের এলাকায় যেতেই শের বনে যায় জয়ন্ত। সেখানেই রীতিমত রোবায় দেখিয়ে আড়িয়াদহ ভিডিও কাণ্ড ও মদন মিত্র ইস্যুতে মুখ খোলেন গ্যাংস্টার জয়ন্ত।

শুক্রবার বেলা ১২টা নাগাদ জয়ন্ত সিং কে নিয়ে তালতলা ক্লাবে পৌঁছায় পুলিশ। সূত্রের খবর কীভাবে মারধর করা হয়েছিল তা খতিয়ে দেখতেই জয়ন্তকে নিয়ে পুনর্নির্মাণ করাই ছিল উদ্দেশ্য। পুলিশ সূত্রের খবর ক্লাবের ভিতর থেকে একটি লোহার রড বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তের স্বার্থে জয়ন্তর ক্লাব পুলিশ সিল করে দিয়েছে।

Latest Videos

অন্যদিকে গোটা প্রক্রিয়া শেষ করে ক্লাব থেকে বেরোনর সময় নিজের মেজাজে ফিরে আসে জয়ন্ত। এদিন জয়ন্ত সংবাদ মাধ্য়মের প্রশ্নের উত্তর দিতে গিয়ে রীতিমত ঔদ্বত্য প্রকাশ করে। আড়িয়াদহের ভাইরাল হওয়া ভিডিও নিয়ে প্রশ্ন করা হলে জয়ন্তর পাল্টা প্রশ্ন, 'ভিডিওতে কি আমাকে দেখেছেন?' এখানেই শেষ নয়। মদন মিত্রকে নিয়েও প্রশ্ন করা হয়। তার উত্তরে জয়ন্ত জানিয়ে দেয় সে মদন মিত্রকে চেনে না। যদিও সোশ্যাল মিডিয়ায় মদন ও তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে জয়ন্তর একাধিক ছবি ভাইরাল হয়েছে।

তবে এদিন পুলিশ হেফাজতে থাকা জয়ন্তর আচরণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ পুলিশ হেফাজতে থাকা জয়ন্ত নিজেই ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছিল সাংবাদ মাধ্যমের প্রতিনিধিদের। তাতে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছে পুলিশ হেফাজতে থাকা অবস্থাতেই যদি এমন আচরণ হয় থাকলে ছাড়া পেলে কী করবে।

যে ভিডিও প্রকাশ্যে এসেছে সেটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে মাটিতে ফেলে উইকেট দিয়ে বেধড়ক পেটাচ্ছে জয়ন্ত সিং ও তার সাগরেদরা। ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তাদেরও ইতিমধ্যে সনাক্ত করা হয়েছে। তারা হলৃ রাহুল গুপ্তা, শিবম, সুমন, জঙ্গা, অভিষেক বর্মন। মা ও ছেলেকে পেটানোর অভিযোগে ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে। দ্বিতীয় ভিডিওতে দেখা যাচ্ছে জয়ন্ত সিং বাপ্পা নামের এক তৃণমূল কংগ্রেস কর্মীকে বন্দুক চালাতে শেখাচ্ছে। বিজেপির তরফে এই ভিডিও প্রকাশ করা হয়েছে। যদিও এর সত্যতা খতিয়ে দেখেনি এশিানেট নিউজ বাংলা। ভিডিওটিতে কোনও শব্দ নেই তাই কে কি বলছে তাও স্পষ্ট নয়। কিছুদিন আগেই আড়িয়াদে মা ও ছেলেকে মারধরের ঘটনায় নাম উঠেছিল জয়ন্তর। দুই যুবকের বচলায় তিনি ও তাঁর সঙ্গীরা ঢুকে পড়েছিল। মহিলা ও তাঁর পুত্রকে রাস্তায় ফেলে হকিস্টিক দিয়ে পিয়েছিলেন জয়ন্ত ও তার সাগরেদরা। এরপরয়ই সোমবার রাতে বিজেপির তরফে জয়ন্তর আরও একটি ভিডিও প্রকাশ করা হয়। যেখানে দেখা যাচ্ছে জয়ন্ত ও তার সঙ্গীরা ক্লাবঘরের মধ্যে একটি ছেলেকে চ্যাংদোলা করে রেখে হকিস্টিক দিয়ে পেটাচ্ছে।

 

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors