টার্গেট লোকসভা ভোট, সংগঠন মজবুত করতে বিজেপি কর্মীদের একাধিক টিপস জেপি নাড্ডার

কলকাতায় একাধিক বৈঠক করেন। সেখানে বুথ স্তর থেকেই বিজেপির সংগঠন মজবুত করার পরামর্শ দেন দেব। তিনি দলের নেতা ও কর্মীদের আরও বেশি করে মানুষের কাছে পৌঁছে যাওয়ার কথা বলেছেন।

 

Saborni Mitra | Published : Aug 13, 2023 1:26 PM IST

লোকসভা ভোটের আগে বিজেপির লক্ষ্য যে বাংলা তা আরও একবার বুঝিয়ে দিলেন দলের সর্হভারতীয় সভাপতি জেপি নাড্ডা। শনিবার ও রবিবার দুই দিনের পশ্চিমবঙ্গে সফরে একাধিক দলীয় বৈঠকে দলের নেতা-কর্মীদের পরামর্শ দেন লোকসভা ভোটের কথা মথায় রেখেই সংগঠনকে আরও মজবুত করার।

বিজেপির সূত্রের খবর , কলকাতায় একাধিক বৈঠক করেন। সেখানে বুথ স্তর থেকেই বিজেপির সংগঠন মজবুত করার পরামর্শ দেন দেব। তিনি দলের নেতা ও কর্মীদের আরও বেশি করে মানুষের কাছে পৌঁছে যাওয়ার কথা বলেছেন। কেন্দ্রের উন্নয়নন মূলক কর্মসূচিগুলি তুলে ধরার পাশাপাশি দলের নেতাদের রাজ্যে শাসকদলের বিরুদ্ধে দুর্নীতিকেও প্রচারের হাতিয়ার করার নির্দেশ দিয়েছে। পঞ্চায়েত ভোটে হওয়া যাওয়া হিংসার কথাও সাধারণ মানুষের সামনে বারবার তুলে ধরার কথা বলেছেন। জেপি নাড্ডা দলের ভোট পারফরম্যান্স প্রতিবেদনগুলি খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন। সূত্রের খবর গত লোকসভা ও বিধানসভা নির্বাচনে কয়েকটি এলাকায় ভাল পারফরম্যান্স করেছে বিজেপি। সেখানে পঞ্চায়েত ভোটে বিজেপি ভোট কমেছে। এদিন তাই নিয়েও পর্যালোচনা করেন। পঞ্চায়েত নির্বাচনের পর হিংসার কারণ ক্ষতিগ্রস্ত বিজেপি কর্মীদের খোঁজ খবরই নিয়েছেন বলে সূত্রের খবর।

জেপি নাড্ডা দুই দিনের রাজ্য সফরে রবিবার দিন সস্ত্রিক দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দেন। সেখানে তাঁর সঙ্গে ছিলেন বিজেপি নেতা সুকান্ত মজুমদার। স্ত্রী মল্লিকা নাড্ডাকে নিয়ে তিনি পুজোও দেন। রবিবার বিকেলে জাতীয় গ্রন্থাগারের একটি অনুষ্ঠানেও যোগ দেন জেপি নাড্ডা।

আরও পড়ুনঃ

From The India Gate: লোকসভায় সনিয়াকেও ছাপিয়ে গেলেন এই নেত্রী, কঠিন চ্যালেঞ্জের মুখে রাহুল গান্ধী

মমতার সঙ্গে কেন জোট কংগ্রেসের? নদী-পুকুরের তুলনা টেনে স্পষ্ট করলেন অধীর চৌধুরী

সেলুলয়েডে সীমা-শচীনের প্রেম, বিতর্ক আর হুমকি উপেক্ষা করেই আনা হতে পারে পাকিস্তানি স্বামীকে

তবে শনিবার নিউটাউনের বিজেপির কোর কমিটির বৈঠক হয়। লোকসভার থেকে বিধানসভার ফল খারাপ হওয়ার পরে এই কোর কমিটি তৈরি করেদিয়েছিলেন জেপি নাড্ডা। শনিবার নিউটাউনের একটি হোটেলে তাঁরই উপস্থিতিতে কোর কমিটির বৈঠক হয়। সেই বৈঠকে গরহাজির ছিলেন বিরোধী দলনেতা। যদিও তার আগের বৈঠকে তিনি ছিলেন। কিন্তু নাড্ডার উপস্থিতিতে বৈঠকে শুভেন্দুর অনুপস্থিতি নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও শুভেন্দুর ঘনিষ্টরা জানিয়েছেন, পূর্ব নির্ধারিত কিছু গুরুত্বপূর্ণ কর্মসূচি ছিল বিরোধী দলনেতার। তাই শুভেন্দু আগে থেকেই নাকি জানিয়েছিলেন তিনি কোর কমিটির বৈঠকে থাকতে পারবেন না। যদিও অন্য পক্ষেপর অভিযোগ বিজেপির একাধিক বৈঠকেই থাকেন না শুভেন্দু অধিকারী। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত শুভেন্দু কিছুই বলেননি।

Share this article
click me!