Kanchanjunga Express Train Accident Video: বিকট আওয়াজ! লাইন থেকে ছিটকে পড়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের কামড়া, মৃত্যু সংখ্যা কত?

বিকট আওয়াজের পরেই লাইন থেকে ছিটকে পড়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের শেষ দুটো বগি। ঘটনার জেরে উত্তর ভারতের সঙ্গে যোগাযোগ ব্যহত।

 

deblina dey | Published : Jun 17, 2024 7:11 AM IST / Updated: Jun 17 2024, 01:40 PM IST

Kanchanjunga Express Train Accident: কলকাতাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস সোমবার ১৭ জুন, ২০২৪ সকালে সাড়ে নটা নাগাদ পড়ে দুর্ঘটনার কবলে। নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়ার কিছু সময় পড়েই একটি মালগাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। বিকট আওয়াজের পরেই লাইন থেকে ছিটকে পড়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের শেষ দুটো বগি। ঘটনার জেরে উত্তর ভারতের সঙ্গে যোগাযোগ ব্যহত।

করমন্ডল এক্সপ্রেসের এক বছরের মধ্যই আবারও বড়সড় দুর্ঘটনা। ইতিমধ্যেই জানা গিয়েছে মৃত্যু হয়েছে মালগাড়ির চালক-সহ ১৫ জনের, আহত হয়েছেন ৬০ জন। মৃতুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। প্রত্যক্ষদর্শীদের মতে শেষ দুটি কামরার কেউই আর বেঁচে নেই। দেশলাই বাক্সের মত দুমড়ে মুচড়ে গিয়েছে বগিগুলো। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে উদ্ধারকারী দল। তাঁরা ধীরে ধীরে উদ্ধারের কাজ চালাচ্ছে। দেখে নিন সেই ভয়াবহ ভিডিও

একেই উত্তরবঙ্গে আবহাওয়ায় বেহাল অবস্থা তার উপর এই রেল দুর্ঘটনা, বেশ সমস্যার মুখে পড়েই চালাতে হচ্ছে উদ্ধার কার্য। আগরতলা থেকে আসা ১৩১৭৪ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস নিউ জলপাইগুড়ি স্টেশনের কাছে রাঙ্গাপানির কাছে একটি পণ্যবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। করমন্ডল এক্সপ্রেসের মতোই মুখোমুখি ট্রেন, একটি অপরটির উপড়ে উঠে গিয়েছে। কিভাবে একই লাইনে মালগাড়ি ও কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস এখন এটাই প্রশ্ন? শিয়ালদহে চালু হয়েছে হেল্পডেক্স।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Bagdah News : 'নিজে সাংসদ, ভাই বিধায়ক, এবার বউ! মানবো না' বাগদায় প্রার্থী নিয়ে ক্ষোভ বিজেপি কর্মীদের
Suvendu Adhikari : 'দুর্গাপুজো পর্যন্ত কেন্দ্রীয় বাহিনী থাকুক' ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু
Sukanta Majumdar BJP | 'পুলিশও তৃণমূলের সঙ্গে মিশে লুটপাট চালিয়েছে' বিস্ফোরক অভিযোগ সুকান্তর
Suvendu Adhikari : 'ক্ষমতা প্রয়োগ করবেন রাজ্যপাল, বাংলায় সংবিধানের ৪ টি স্তম্ভ আক্রান্ত'
Today Horoscope Live : আজ কন্যা, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির দিন কেমন কাটবে! দেখুন আজকের রাশিফল