Kanchanjunga Express: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনা, যাত্রীদের জন্য হেল্পলাইন চালু রেলের

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার পর যাত্রীদের সুবিধার্থে বিশেষ উদ্যোগ নিচ্ছে রেল। ঘটনাস্থলে যাচ্ছেন রেলমন্ত্রী। দুর্ঘটনার বিষয়ে খোঁজ নিচ্ছেন প্রধানমন্ত্রীও।

Soumya Gangully | Published : Jun 17, 2024 7:58 AM IST / Updated: Jun 17 2024, 02:27 PM IST

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনার পর যাত্রী ও তাঁদের পরিবারের সদস্যদের সুবিধার জন্য হেল্পলাইন নাম্বার চালু করল রেল। বিভিন্ন ডিভিশনে হেল্পলাইন নাম্বার চালু করা হয়েছে। কাটিহার ডিভিশনে কমার্শিয়াল কন্ট্রোলের হেল্পলাইন নাম্বার ৯০০২০৪১৯৫২ ও ৯৭৭১৪৪১৯৫৬। কাটিহার স্টেশনের হেল্পলাইন নাম্বার ৬২৮৭৮০১৮০৫। নিউ জলপাইগুড়ি স্টেশনের হেল্পলাইন নাম্বার ৬২৮৭৮০১৭৫৮। আলুয়াবাড়ি স্টেশনের হেল্পলাইন নাম্বার ৮১৭০০৩৪২৩৫। কিষানগঞ্জ স্টেশনের হেল্পলাইন নাম্বার ৭৫৪২০২৮০২০ ও ০৬৪৫৬২২৬৭৯৫। ডালখোলা স্টেশনের হেল্পলাইন নাম্বার ৮১৭০০৩৪২২৮। বারসোই স্টেশনের হেল্পলাইন নাম্বার ৭৫৪১৮০৬৩৫৮। সামসি স্টেশনের হেল্পলাইন নাম্বার ০৩৫১৩২৬৫৬৯০ ও ০৩৫১৩২৬৫৬৯২। আলিপুরদুয়ারের কমার্শিয়াল কন্ট্রোলের হেল্পলাইন নাম্বার ০৩৫৬৪২৭০৮৭০ ও ০৩৫৬৪২৭০৮৭১। আলিপুরদুয়ারের সিকিউরিটি কন্ট্রোলের হেল্পলাইন নাম্বার ০৩৫৬৪২৫৩৪৯৮। আলিপুরদুয়ারের সিএনএল কনফারেন্স রুমের হেল্পলাইন নাম্বার ৯০৪৬২৬৬৩৫ ও ০৩৫৬৪২৫৫১৯০। নিউ আলিপুরদুয়ার স্টেশনের হেল্পলাইন নাম্বার ৭৫৯৫০০১৩১০। জলপাইগুড়ি রোড স্টেশনের হেল্পলাইন নাম্বার ৭৬০৫০৩৬১৫০। নিউ কোচবিহার স্টেশনের হেল্পলাইন নাম্বার ৭৬০৫০৩৬১৫৫। নিউ ময়নাগুড়ি স্টেশনের হেল্পলাইন নাম্বার ৭৬০৫০৩৬১৫১।

অসম, ত্রিপুরার স্টেশনগুলিতেও হেল্পলাইন নাম্বার

Latest Videos

পশ্চিমবঙ্গ ও বিহারের পাশাপাশি অসমের স্টেশনগুলিতেও হেল্পলাইন নাম্বার চালু করেছে রেল। লামডিং ডিভিশনে গুয়াহাটি স্টেশনের হেল্পলাইন নাম্বার ০৩৬১২৭৩১৬২১, ০৩৬১২৭৩১৬২২ ও ০৩৬১২৭৩১৬২৩। লামডিং স্টেশনের হেল্পলাইন নাম্বার ০৩৬৭৪২৬৩৯৫৮, ০৩৬৭৪২৬৩৮৩১, ০৩৬৭৪২৬৩১২০, ০৩৬৭৪২৬৩১২৬ ও ০৩৬৭৪২৬৩৮৫৮। আগরতলা স্টেশনের হেল্পলাইন নাম্বার ৯৮৬২১০৮৯৭৪। বদরপুর স্টেশনের হেল্পলাইন নাম্বার ০৩৮৪৩২৬৮৪২৪ ও ০৩৮৪৩২৬৯৫৪৬। ধর্মনগর স্টেশনের হেল্পলাইন নাম্বার ৯৮৬২২৮০৬১৪। রঙ্গিয়া ডিভিশনের নিউ বঙ্গাইগাঁও স্টেশনের হেল্পলাইন নাম্বার ৯৪৩৫০২১৪১৭ ও ৯২৮৭৯৯৮১৭৯। বরপেটা রোড স্টেশনের হেল্পলাইন নাম্বার ৯২৮৭৯৯৮১৭৩। রঙ্গিয়া জংশন স্টেশনের হেল্পলাইন নাম্বার ৯১০১০৯৫৫৭৩।

 

 

জোরকদমে চলছে উদ্ধারকার্য

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় পড়ার পরেই শুরু হয়েছে উদ্ধারকার্য। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঘটনাস্থলে যাচ্ছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। রেলের পক্ষ থেকে আহত ও নিহত যাত্রীদের পরিবারের জন্য আর্থিক সহায়তার কথা ঘোষণা করা হয়েছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Kanchanjunga Express Train Accident Video: বিকট আওয়াজ! লাইন থেকে ছিটকে পড়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের কামড়া, মৃত্যু সংখ্যা কত?

Kanchanjunga Express Train Accident: করমন্ডলের এক বছরের মধ্যেই আবারও ভয়াবহ রেল দুর্ঘটনা, দুমড়ে মুচড়ে গিয়েছে ট্রেনের শেষ দুটি কামরা

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ডিভিসির সঙ্গে মুখ্যমন্ত্রীর সম্পর্ক ছিন্ন নিয়ে উদ্বিগ্ন বর্ধমানের চাষীরা, দেখুন কী বলছেন তাঁরা | DVC
'উনি রুট জ্যাম করে মানুষকে ক্ষেপিয়ে গেছেন' Suvendu-কে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরালেন স্থানীয়রা
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!
রাত জেগে চলল মশাল মিছিল! আরজি কর কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে জনগণ | RG Kar Protest
'আমি আর মুখ দেখাতে আসব না যদি...' বন্যা দুর্গতদের সামনে দাড়িয়ে চরম কথা বললেন Suvendu Adhikari