কোন টাকায় ২২ লাখি গাড়ি এল সিপিএম-এর হোলটাইমারের? কুণালের প্রশ্নের কড়া জবাব দিল শতরূপ

সিপিএম-এর একজন হোলটাইমারের ২২ লক্ষ টাকার গাড়ি আসে কোথা থেকে? প্রশ্ন তুললেন তৃণমূলের মুখপার কুণাল ঘোষ।

Web Desk - ANB | Published : Mar 28, 2023 12:27 PM IST

সুজন চক্রবর্তীর চিরকুটে চাকরির তত্ত্বের পর এবার শাসকদলের নিশানায় শতরূপ ঘোষের ২২ লাখের গাড়ি। নিয়োগ দুর্নীতির আবহে একের পর এক অভিযোগ ঘিরে ক্রমেই বাড়ছে শাসকদলের অস্বস্তি। অভিযোগ পালটা অভিযোগের হাত ধরেই উঠে আসছে নতুন নতুন তত্ত্ব। সুজন চক্রবর্তীর পর এবার তৃণমূলের নিশানায় বাম নেতা শতরূপ ঘোষ। ফের একবার শতরূপের সম্পত্তি ঘিরে উঠছে প্রশ্ন। সিপিএম-এর একজন হোলটাইমারের ২২ লক্ষ টাকার গাড়ি আসে কোথা থেকে? প্রশ্ন তুললেন তৃণমূলের মুখপার কুণাল ঘোষ। এই প্রসঙ্গে টুইটারে একটি পোস্টও করেছেন কুণাল ঘোষ। ২০২১ সালের একটি তথ্য তুলে ধরে নতুন করে বিতর্ক উসকে দিয়েছেন তিনি।

টুইটারে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ লিখেছেন, ২০২১ সালের নির্বাচনী হলফনামায় শতরূপের সম্পত্তির হিসেব ২ লক্ষ টাকা। সেখান থেকে সিপিএমের একজন হোলটাইমার কীভাবে ২২ লক্ষ টাকার গাড়ি কিনলেন? নিজের টুইটার হ্যান্ডেলে নির্বাচনী হলফনামার অংশ, গাড়ির রেজিস্ট্রেশন-সহ সমস্ত ছবি তুলে ধরেন তিনি। তবে এখানেই শেষ নয়। খোঁচার পালটা জবাবও দিয়েছেন শতরূপ। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে কোনও থাকলে যেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করে রাজ্যের হাতে থাকা ইকোনমিক অফেন্স উইং নামজ সংস্থায় জানানো হয় সে কথাও বলেছেন শতরূপ।

শতরূপের পালটা জবাব

কুণাল ঘোষের খোঁচার জবাবে মুখ খুলেছেন বাম নেতা শতরূপ। তাঁর সাফ বক্তব্য গাড়ি কেনার টাকা বাবা দিয়েছে। দুর্নীর্তির টাকায় সম্পত্তি হয়নি। তিনি আরও জানিয়েছেন প্রয়োজনীয় যাবতীয় কাগজপত্রও রয়েছে তাঁর কাছে। তাঁর কথায়,'যে গাড়ির কথা বলা হচ্ছে, সেটি আমি জানুয়ারি মাসে কিনেছি। এই গাড়ির টাকা আমার বাবা নিজে ব্যাঙ্ক অ্যাকাউন্টের চেকে করেছেন। বাবা-মা দুজনেই কেন্দ্রীয় সরকারের অধীনস্থ একটি সংস্থায় কাজ করেন। গাড়ি কেনার টাকা বাবা দিয়েছেন। আমার কাছে সব নথি রয়েছে।' এখানেই শেষ নয়, একরকম চ্যালেঞ্জের সুরেই তিনি বলেন,'টাকা পয়সা নিয়ে কোনও সন্দেহ থাকলে সোশ্যাল মিডিয়ায় না জানিয়ে কেন্দ্রের যেমন ইডি সিবিআই রয়েছে রাজ্যেরও ইকোনমিক অফেন্স উইং নামক সংস্থা আছে। সেখানে অভিযোগ জানান।'

আরও পড়ুন - 

শতরূপ ঘোষের নতুন গাড়ি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া, ফেসবুকে ধুন্ধুমার নেটিজেনদের মধ্যে

আতিকের মত দুর্নীতিগ্রস্তরাই কি মুসলিম সমাজের মুখ? প্রচারের অন্তরালে বিশিষ্ট সংখ্যালঘু রাজনীতিবিদরা

'আইনি জট কাটিয়ে দ্রুত সংসদে ফিরবেন রাহুল গান্ধী', আশাবাদী কংগ্রেস নেতা

Share this article
click me!