সায়নীকে কত টাকা দিয়েছেন -জানালেন কুন্তল, বলি-অভিনেত্রীকে টাকা দেওয়ার নতুন কথা তার মুখে

সায়নী ঘোষকে টাকা দেওয়ার কথা স্বীকার করে নিয়ে কুন্তল বললেন তিনি ১ লক্ষেরও বেশি টাকা দিয়েছেন। বলি-অভিনেত্রীকে টাকা দেওয়ার নতুন গল্প শুরু করেলন।

 

Saborni Mitra | Published : Jul 7, 2023 12:36 PM IST

নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত কুন্তল ঘোষ কার্যত স্বীকার করে নিলেন তৃণমূল কংগ্রেসের যুব নেত্রী সায়নী ঘোষকে টাকা দেওয়ার কথা। তবে তিনি ব্যক্তিগত স্বার্থে টাকা দেননি। আদালতে চত্বরে কুন্তল বলেন পুজো-সহ চারটি সমাজসেবা মূলক কাজের জন্য সায়নী ঘোষকে তিনি ১ লক্ষ ২০ হাডার দাখা দিয়েছেন। পাশাপাশি বলিউডের এক অভিনেত্রীকেও টাকা দেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন কুন্তল । তবে সেই অভিনেত্রীর নাম উল্লেখ করেননি।

ঘনিষ্ট মহলে কুন্তল জানিয়েছেন সায়নীর সঙ্গে তাঁর আলাপ ২০২১ সালের অগাস্ট মাসে। তারপরই থেকেই সায়নীর সঙ্গে যোগাযোগ রয়েছে। পজো উদ্বোধন-সহ একাধিক কাজের জন্য তিনি সায়নীকে একাধিকবার টাকা দিয়েছেন। সায়নীয় জনসংযোগের দায়িত্বে থাকা সংস্থার মাধ্যমেই টাকা আদানপ্রদান হয়েছে বলেও জানিয়েছেন তিনি। সেই তালিকায় রয়েছে কালীঘাটের একটি বস্ত্র বিতরণ অনুষ্ঠানও। সেই অনুষ্ঠানের জন্য ৩০ হাজার টাকা তিনি সায়নী ঘোষকে দিয়েছেন। শুক্রবার আদালত চত্ত্বরে কুন্তল বলেন, 'আমার আনেক অনুষ্ঠানেই সায়নী করেছিল। সেগুলি সবই সমাজসেবামূলক অনুষ্ঠান। যারমধ্যে ছিল কালীঘাটের বস্ত্র বিতরণ অনুষ্ঠানও।'

তবে সায়নীতে টাকা দেওয়ার কথা স্বীকার সঙ্গে সঙ্গে কুন্তল ঘনিষ্ঠ মহলে অভিযোগ করেছেন, বলিউ়ডের এক অভিনেত্রীও তাঁর কাছ থেকে টাকা নিয়েছিল। পানশালার উদ্বোধনের জন্য টাকা দিয়েছিলেন বলেও দাবি কুন্তলের। কিন্তু সেই অনুষ্ঠান পরবর্তীকালে আর হয়নি। কিন্তু তারপরেও বলি অভিনেত্রী টাকা ফিরত দেয়নি। তাই ইডির জিজ্ঞাসাবাদের জন্য বলি - অভিনেত্রীকেও তলব করা উচিৎ বলেও মনে করেন কুন্তল।

অভিনেত্রী রাজনীতিবিদ সায়নী ঘোষ, পঞ্চায়েত ভোটের আগে আলোচনার কেন্দ্রবিন্দু তৃণমূল কংগ্রেস যুবনেত্রী। নিয়োগ দুর্নীতিকাণ্ডে তিনি এখনও এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পাশাপাশি সিবিআইএরও আতশকাচের তলায় রয়েছে। প্রায় উল্কাগতিতে উত্থান সায়নীয়। যাদবপুরের সাধারণ মধ্যবিত্ত পরিবারের সন্তান সায়নী। অভিনয় জীবনের প্রথম দিকে বাম সমর্থক হিসেবেই নিজেকে তুলে ধরেছিলেন সায়নী। তবে ২০২১ সালের নির্বাচনের আগেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেন সায়নী। আসানসোল দক্ষিণ কেন্দ্রের মত গুরুত্বপূর্ণ আসনে প্রার্থী করেন মমতা। কিন্তু হেরে যান সায়নী। তবে হারেই তাঁর রাজনীতি শেষ হয় যায়নি। হারের পর আরও গুরুদায়িত্ব পান তিনি। তাঁকে তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী করা হয়। সায়নীর আয়ের সঙ্গে ব্যায়ের অসঙ্গতি ধরা পড়েছে। আর সেই কারণে আবারও সায়নীকে তলব করেছে ইডি। সায়নীয় বিশাল ফ্ল্যাটের ইএমআই নিয়েও প্রশ্ন রয়েছে ইডির। আর সেই কারণেই ব্য়াঙ্ক আর ফ্ল্যাটের যাবতীয় নথি নিয়ে ইডি সায়নীকে হাজিরা দিতে নির্দেশ দিয়েছে।

আরও পড়ুনঃ

এই ধরনের ছেলেদের প্রতি মেয়েরা সহজেই আসক্ত হয়, প্রেম পড়া থেকে বিয়ের সিদ্ধান্ত নিতে দুবার ভাবে না

পঞ্চায়েতে নির্বাচনে সব বুথেই কী থাকবে কেন্দ্রীয় বাহিনী? জানুন রাজ্য পুলিশের ভূমিকা কি হবে

সায়নী ঘোষের লুক পরিবর্তন, অভিনেত্রী থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব হয়ে উঠতে সঙ্গী বড় টিপ আর খোঁপা

 

Share this article
click me!