'পাঁচ বছর আগে কুন্তল আমাকে টাকা দিয়েছিলেন গাড়ি কিনতে', ইডি-র জেরার ফাঁকে বললেন বনি সেনগুপ্ত

৩৫-৪০ লক্ষ টাকা দিয়েছিলেন কুন্তল ঘোষ, তাও পাঁচ বছর আগে। ইডির জেরায় উপস্থিত হয়েছিলেন। মধ্যাহ্নভোজের বিরতির সময় বাইরে বেরিয়ে তেমনই জানালেন বনি সেনগুপ্ত।

Web Desk - ANB | Published : Mar 9, 2023 2:58 PM IST

নিয়োগ দুর্নীতিকাণ্ডের সঙ্গে ক্রমশই স্পষ্ট হচ্ছে টলিউড যোগাযোগ। কারণ বৃহস্পতিবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকদের সামনে উপস্থিত হয়েছিলেন অভিনেতা বনি সেনগুপ্ত। ইডির সমন পেয়ে বৃহস্পতিবার তিনি উপস্থিত হয়েছিলেন সিজিও কমপ্লেক্সে। সূত্রের খবর কুন্তল ঘোষ সম্পর্কে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে মধ্যহ্নভোজের বিরতিতে বনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুন্তলের থেকে টাকা নেওয়ার কথা স্বীকার করে নেন।

বনি সেনগুপ্তর দাবিঃ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বনি সেনগুপ্ত বলেন, 'কুন্তল আমাকে একবারই টাকা দিয়েছিলেন। পাঁচ বছর আগে একটি গাড়ি কিনেছিলেন। সেই সময় উনি আমাকে চাকা দিয়ে সাহায্য করেছিলেন।' কিন্তু কতা টাকা দিয়েছিলেন হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ এই প্রশ্নের উত্তর অবশ্য সরাসরি দিননে বনি। তিনি সাংবাদিকদের তাঁর কাছে জানতে চান ৩৫-৪০ লক্ষ টাকা তাঁকে দেওয়া হয়েছিল কিনা। এই প্রশ্নের উত্তরে বনি বলেন 'ওই রকমই'। কুন্তলের ব্যাঙ্ক লেনদেন থেকেই সামনে আসে বনি সেনগুপ্তর কথা। তারপরই ইডি বনিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল।

কুন্তল - বনি পরিচয়ঃ ইডি অফিসে বনি আরও জানিয়েছেন ২০১৭ সালেই কুন্তলের সঙ্গে তাঁর পরিচয় হয় জিরাটে। সেখানে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। আয়োজন সংস্থার মাধ্যমেই পেয়েছিলেন আমন্ত্রণ । সেই অনুষ্ঠানেই কুন্তলের সঙ্গে আলাপ হয়। তারপরই দুজনের ভাল সম্পর্ক তৈরি হয়। সেই সূত্র ধরেই কুন্তল গাড়ি কেনার জন্য তাঁকে সাহায্য করেছিলেন বলেও দাবি। তবে বনি জানিয়েছেন টাকার পরিবর্তে তিনি কাজও করেছেন। কুন্তলের আমন্ত্রণে ২৫-২৬টি শো করেছিলেন।

কুন্তলের প্রযোজক হওয়ার ইচ্ছেঃ বনি এদিন জানিয়েছেন কুন্তলের টালিগঞ্জে প্রযোজক হওয়ারই ইচ্ছে ছিল। কুন্তল প্রয়োজক হলে তাঁর ছবি বনি কাজ করবেন বলেও প্রতিশ্রুতি গিয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে সেই ছবি পরিচালনার পরিকল্পনা কুন্তল ত্যাগ করেছিলেন।

কুন্তলের টাকায় কেনা গাড়ি কোথায়? সিজিও কমপ্লেক্সে উপস্থিত হয়ে বনি সেনগুপ্ত সাংবাদিকদের আরও জানিয়েছিলেন পাঁচ বছর আগে কুন্তলের দেওয়া টাকায় তিনি ডিসকভারি গাড়ি কিনেছিলেন। তবে পাঁচ বছর গাড়িটি ব্যবহার করার পর তা নিয়ে বিক্রি করে দেন। বনি আরও জানিয়েছিলেন কুন্তল তাঁকে নগদে টাকা দিতে চেয়েছিল। কিন্তু বনি তাতে রাজি হয়নি। তিনি ব্যাঙ্ক মারফত টাকা চেয়েছিলেন। ভাল সম্পর্কর দরুন তাতে রাজি হয়েছিল কুন্তল। যদিও কুন্তল আগেই জানিয়েছিলেন ববিকে গাড়ি কেনার জন্যই তিনি টাকা দিয়ে সাহায্য করেছিলেন।

Share this article
click me!