'যে মানুষটিকে আমি বিয়ে করব..' ভালবাসার সম্পর্ক নিয়ে মুখ খুললেন দীপ্সিতা ধর

ভোটের প্রচার পর্ব চলাকালীন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কাছে বিয়ে নিয়ে ‘খোঁচা’ শুনতে হয়েছিল দীপ্সিতাকে। ভোট মিটতেই এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন বাম নেত্রী দীপ্সিতা ধর।

 

Parna Sengupta | Published : Jun 11, 2024 8:11 AM IST

রাজনীতিই তাঁর জীবন। তবে সে জীবনের বাইরে আরেক গোপন সম্পর্ক আছে বইকী! সেই ভালবাসার সম্পর্কেই এবার সিলমোহর দিলেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী দীপ্সিতা ধর। প্রকাশ পেল তাঁর জীবনের ভালবাসার মানুষের কথা।

প্রসঙ্গত, দীপ্সিতাকে কটাক্ষ করে তৃণমূলের জয়ী প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘দীপ্সিতা ধর নাকি এত বড় একজন পণ্ডিত যে থিসিস জমা করতে ৯ বছর সময় লাগছে? আমিও লেখাপড়া করেছি। হাই কোর্টে কাজ করেছি। বিয়ে করে সংসার করেছি। বাম প্রার্থী নিজেকে উচ্চশিক্ষিত দাবি করছেন। উনি তো এখনও কিছুই করতে পারেননি’। সেই সময় কোনো প্রতিক্রিয়া দেননি দীপ্সিতা। তবে এবার নিজের বিয়ে নিয়ে নিজেই জবাব দিলেন।

Latest Videos

এবারের নির্বাচনে হাইভোল্টেজ কেন্দ্রগুলির মধ্যে একটি ছিল শ্রীরামপুর। সেখানে যেমন রাজনৈতিক আক্রমণ চলছে, তেমনি চলেছে ব্যক্তিগত আক্রমণও। ভোটের প্রচার পর্ব চলাকালীন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কাছে বিয়ে নিয়ে ‘খোঁচা’ শুনতে হয়েছিল দীপ্সিতাকে। ভোট মিটতেই এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন বাম নেত্রী দীপ্সিতা ধর।

বিয়ে সম্পর্কে এক প্রথম সারির সংবাদ মাধ্যমকে দীপ্সিতা বলেন, ‘ বিয়ে একটা মিউচুয়াল ডিসিশন। যে মানুষটিকে আমি বিয়ে করতে চাই, আমাদের দু-জনের একইসঙ্গে একইসময়ে এই ডিসিশনটা নিতে হবে। তবে এই মুহূর্তে আমাদের বিয়ের পরিকল্পনা নেই।’ বাম নেত্রী বলেন, “এখন আমাদের দুজনেরই ব্যক্তিগত জীবন, কেরিয়ার এসব নিয়ে সেটেলড হতে হবে। আমরা দুজনেই ঠিক করে উঠতে পারিনি আমাদের আগামী ৫টা বছর, ১০টা বছর আমরা কিভাবে কাটাব। সেটা যদি হয়ে যায়, যদি কোথাও দুজনার একটা জায়গায় তালমিলের জায়গায় আসতে পারে তাহলে নিশ্চয়…’।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today