'ডেঁপো ছোকরা' দেবাংশু ভট্টাচার্যের খেলা হবের প্রতিক্রিয়ায় ফের বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

তমলুক কেন্দ্রের দিকে নজর থাকবে অনেকের। একদিকে রয়েছেন তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য, অন্যদিকে বিজেপির টিকিটে দাঁড়িয়েছেন কলকাতা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আক্রমণ-প্রতি আক্রমণের পালা।

Parna Sengupta | Published : Apr 3, 2024 11:57 AM IST

কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় স্ট্রেট ব্যাটে খেলতে গিয়ে বেশ বিপাকে পড়ছেন মাঝে মধ্যেই। এর আগে তৃণমূলকে জানোয়ার বলে সম্বোধন করেছিলেন তিনি। লক্ষীর ভান্ডার নিয়ে ঝাঁঝালো আক্রমণ করে তিনি বলেছিলেন 'ওরা শুধু বলছে, লক্ষীর ভান্ডারে ১০০০-১২০০ টাকা দিচ্ছি'। এই জানোয়ারেরা জানেনা যে, মানুষ ভিখিরি নয়। লক্ষীর ভান্ডারের টাকা তোমাদের পৈত্রিক সম্পত্তি নয়।'

এবার সরাসরি তমলুক আসনের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়ে পড়লেন বিজেপি প্রার্থী। উল্লেখ্য, আসন্ন লোকসভা নির্বাচনে তমলুক কেন্দ্রের দিকে নজর থাকবে অনেকের। একদিকে রয়েছেন তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য, অন্যদিকে বিজেপির টিকিটে দাঁড়িয়েছেন কলকাতা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আক্রমণ-প্রতি আক্রমণের পালা। এবার জোড়াফুল প্রার্থীকে ‘ডেঁপো ছোকরা’ বলে নিশানা করলেন অভিজিৎ।

পশ্চিমবঙ্গের বুকে ‘খেলা হবে’র জনপ্রিয়তার নেপথ্যে রয়েছেন দেবাংশু। ২০২১ সালের বিধানসভা নির্বাচন থেকেই এই স্লোগান ব্যাপক জনপ্রিয় হয়েছে। চব্বিশের লোকসভা ভোটেও কানে আসছে ‘খেলা হবে’র কথা। এবার এই স্লোগানের পাল্টা দিলেন বিজেপির অভিজিৎ গাঙ্গুলি। খেলা হবে প্রসঙ্গে কথা বলতে গিয়ে তমলুকের বিজেপি প্রার্থী বলেন, ‘তৃণমূল কংগ্রেসের তো কোনও কালচার নেই। যারা অশিক্ষিত, আনকালচার তাঁদের স্রেফ খেলা হবে বলতে শোনা যায়। আমি এর সঙ্গে একটা ছোট্ট লাইন আজ জুড়ে দিচ্ছি। খেলা হলে খেলা হবে, ৬ গোল খেয়ে বাড়ি যাবে। এখানে একজন ডেপো ছোকরা লড়তে এসেছেন। প্রার্থী হয়েছেন। তাঁকে বলে দেবেন খেলা হলে খেলা হবে, ৬ গোল খেয়ে বাড়ি যাবে’।

এর পাল্টা তৃণমূলের যুব নেতা বলেন, ‘ভোটে দাঁড়ানোর পর থেকে উনি খারাপ ভাষার ফোয়ারা ছোটাচ্ছেন। উনি যত খারাপ ভাষা প্রয়োগ করবেন, তৃণমূলের ততই ১০,০০০ করে ভোট বাড়তে থাকবে। উনি যে আমায় ডেপো ছোকরা বলেছেন, আমি ওনার এই বক্তব্যকে স্বাগত জানাচ্ছি’।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Read more Articles on
Share this article
click me!