'শাহজাহানের উত্থানে সম্পূর্ণ মদত ছিল মমতার', ক্যানিং থেকে মুসলিমদের সতর্ক করলেন শুভেন্দু অধিকারী

ক্যানিংএর সভা থেকে রাজ্যের জাতীয়তাবাদী মুসলিমদের সতর্ক করে দেন শুভেন্দু অধিকারী। তিনি তাদের বাস্তব পরিস্থিতির ওপর নজর রাখতে বলেন।

 

Saborni Mitra | Published : Apr 2, 2024 3:57 PM IST

ক্যানিং থেকে সন্দেশখালি ইস্যু তুলে মমতা বন্দ্যোপাধ্যায়কে চড়া সুরে আক্রমণ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু অভিযোগ করেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ আর মদতেই সন্দেশখালিতে শেখ শাহজাহান ভেড়ির ব্যবসা চালাত। ভেড়ির ব্যবসার আড়ালে একাধিক দুর্নীতিও চালাত, কালো টাকা পাচার হত তারই হাত দিয়ে। মঙ্গলবার ক্যানিংএ ভোট প্রচারে গিয়ে এমনই অভিযোগ করেন তিনি।

এদিন ক্যানিংএর সভা থেকে রাজ্যের জাতীয়তাবাদী মুসলিমদের সতর্ক করে দেন শুভেন্দু অধিকারী। তিনি তাদের বাস্তব পরিস্থিতির ওপর নজর রাখতে বলেন। তাঁর অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায় রোহিঙ্গাদের পশ্চিমবঙ্গে জায়গা পাইয়ে দিচ্ছেন। তারপরই তিনি বলেন, 'মাদক থেকে মানব সব পাচারে যুক্ত শেখ শাহজাহান। যার পিছনে সম্পূর্ণ মদত ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ' তবে এদিন শুভেন্দু অধিকারী তৃণমূল নেতাদের দুর্নীতির কথা বলতে গিয়ে অনুব্রত মণ্ডলের প্রসঙ্গ উত্থাপন করেন। তিনি বলেন, 'বাংলার সহ বাঘ এখন তিহার গেলে গিয়ে নেংটি ইঁদুর হয়ে গেছে। বাকিদেরও একই হাল হবে। ' এদিন তিনি ক্যানিংএর তৃণমূল নেতা শওকত মোল্লাকে নিশানা করেছেন। শওকত মোল্লা আগেই বলেছিলেন এলাকায় বিরোধী দলনেতা এসে তাঁকে বেঁধে রাখা হবে। এদিন শুভেন্দু হুঁশিয়ারি দিয়ে বলেন, ক্ষমতা থাকলে আমায় বাঁধুক শওকত মোল্লা।

এদিন শুভেন্দু বলেন, এবার শান্তিপূর্ণ ভোট হবে। কেন্দ্রীয় বাহিনী থাকলে। রাজ্যের মানুষে নিজের ভোট নিজে দিতে পারবে। নির্বাচন কমিশনের নজরদারী থাকবে রাজ্যের ওপর। ক্যানিং এদিন পদযাত্রা করে ভোট প্রচার সারেন শুভেন্দু অধিকারী। তিনি অবশ্য বলেছেন, ভোটের সময় তিনি আবারও প্রচারে যাবে। তবে এদিন ক্যানিংএ শুভেন্দুকে দেখতে প্রচুর মানুষ ভিড় জমিয়েছে। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় শুভেন্দু স্পষ্ট করে জানিয়ে দেন এবার রাজ্যের প্রতিটি মানুষই শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন। পাশাপাশি এদিন শুভেন্দু আরও একবার বলেন, তৃণমূল কংগ্রেস কোনও রাজনৈতিক দল নয় , এটি একটি কোম্পানি। আগেও অবশ্য তৃণমূলকে একটি কোম্পানি বলে উল্লেখ করেছিলেন শুভেন্দু। পাশাপাশি তিনি বলতেন, তৃণমূল কোম্পানির শেয়ার রয়েছে মমতা আর অভিষেকের হাতে।

আরও পড়ুনঃ 

Ramdev: সুপ্রিম কোর্ট হাজিরা দিয়েও স্বস্তি নেই রামদেবের, পতঞ্জলির বিজ্ঞাপন মামলা খেতে হল কড়া ধমক

Viral Video: ইস্তাম্বুলে নাইটক্লাবে আগুনের ভিডিও ভাইরাল, মেরামতির সময় নিহত ২৯

Breaking News: আরও বিপাকে কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী, মহুয়ার বিরুদ্ধ আর্থিক তছরুপের মামলা ইডির

 

Read more Articles on
Share this article
click me!