'জিতছি আমরা... ', গণনার আগেই আসন সংখ্যা ঘোষণা করে তৃণমূল কর্মীদের চাঙ্গা করতে দেবের টনিক

দেব হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা বলছিলেন ঘাটাল লোকসভা নির্বাচন কমিটির হোয়াটসঅ্যাপ গ্রুপে। সেখানেই তিনি জানিয়েছেন তৃণমূল কংগ্রেস ২৬-৩০টি আসন পাবে।

 

Saborni Mitra | Published : Jun 3, 2024 1:02 PM IST

লোকসভা নির্বাচনে কটি আসন পাবে তৃণমূল কংগ্রেস? গণনার আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘাটালের তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবের হোয়াটসঅ্যাপ চ্যাট। সেখানে দেব জানিয়েছেন তৃণমূল কংগ্রেস কটি আসন পাবে। তাতেই স্পষ্ট বিজেপির আসন সংখ্যাও। এই হোয়াটসঅ্যাট চ্যাটের মাধ্যমেই দেব দলীয় কর্মীদের আশ্বাস দিয়েছেন। দেব দাবি করেছেন, বিজেপি লোকসভা নির্বাচনে রাজ্যের ৪২টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস কমপক্ষে পাবে ২৬টি আসন পাবে। সর্বোচ্চ এই রাজ্যে তৃণমূল কংগ্রেস ২৯টি থেকে ৩০টি আসন পেতে পারে। বাকি আসন বিজেপি ও কংগ্রেস পেতে পারে বলে আশা করছেন তিনি।

দেব হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা বলছিলেন ঘাটাল লোকসভা নির্বাচন কমিটির হোয়াটসঅ্যাপ গ্রুপে। সেখানেই তিনি জানিয়েছেন তৃণমূল কংগ্রেস ২৬-৩০টি আসন পাবে। রীতিমত আশাবাদী জয়ের ব্যাপারে। দলীয় কর্মীদের তিনি চাঙ্গা করার চেষ্টাও করেছেন।

Latest Videos

শনিবার বুথ ফেরত সমীক্ষায় গোটা দেশে গেরুয়া ঝড়ের ইঙ্গিত দিয়েছে। এই রাজ্যেও বিজেপির আসন সংখ্যা বাড়বে বলেও ইঙ্গিত দিয়েছে বুথ ফেরত সমীক্ষা। বুথ ফেরত সমীক্ষায় ঘাটালের ভবিষ্যৎ নিয়েও পূর্বাভাস দিয়েছে। বলেছে সেখানে নিজের আসন হারাতে পারেন দেব। ঘাটালে পদ্ম ফুটতে পারে। অর্থাৎ জিততে পারেন হিরণ চট্টোপাধ্য়ায়। তাতে তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা রীতিমত হতাশ। এই অবস্থায় গণনায় কয়েক ঘণ্টা দেবের এই বার্তা কিছুটা হলেও অক্সিজেন দিয়েছে দলীয় কর্মীদের।

রবিবার দুপুর ১২টা নাগাদ দেব দলের নেতা কর্মীদের মনোবল বাড়াতে হোয়াটসঅ্যাপে লিখেছেন, 'আমরা জিতছি। মিনিমাম ২৬টি আসনে আমরা জিতছি। এই সংখ্যাটা ২৯ট থেকে ৩০টিও হতে পারে।' দেবের এই টনিকেও চাঙ্গা ঘাটালের তৃণমূল কংগ্রেস নেতা ও কর্মীরা।

দেবেন ব্যক্তিগত সচিব রমাপদ মান্না বলেন, 'দাদার সঙ্গে আমার এই নিয়েও কথা হয়েছে। আসলে দাদাই একমাত্র সেলিব্রিটি যিনি গোটা রাাজ্যে সমস্ত লোকসভা আসনে প্রচারে গিয়েছিলেন। উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ কাকদ্বীপ দিঘা সব জায়গায় প্রচারে গিয়েছেন। সেই অভিজ্ঞতার ভিত্তিতেই দাদার দাবি লোকসভা ভোটে রাজ্যে সংখ্যাগরিষ্ট হতে চলেছে তৃণমূল কংগ্রেস।'

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim