লোকসভা কেন্দ্র পিছু ২কোটি করে টাকা ঢেলেছে তৃণমূল? বিজেপি কর্মীদের কিনে নিয়েছেন অভিষেক! বিস্ফোরক তথ্য ফাঁস

দীর্ঘ দেড় মাস ব্যাপী ২০২৪ লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ পর্ব চলেছে। আগামী ৪ জুন প্রকাশিত হবে ফলাফল। তার আগে এই দাবি চাঞ্চল্য তৈরি করেছে। কী জানা যাচ্ছে?

Parna Sengupta | Published : Jun 3, 2024 10:01 AM IST / Updated: Jun 03 2024, 03:55 PM IST

ভোটগ্রহণের পর প্রকাশ্যে এসেছে একাধিক বুথ ফেরত সমীক্ষা। যার মধ্যে বেশিরভাগ সমীক্ষাতেই দাবি করা হয়েছে, ফের একবার কেন্দ্রে সরকার গড়তে চলেছে BJP। সেই সঙ্গেই বাংলাতেও আরও একবার গেরুয়া ঝড় ওঠার পূর্বাভাস দেওয়া হয়েছে। এরই মাঝে বিস্ফোরক দাবি করল বিজেপি। তৃণমূল কংগ্রেস নাকি প্রতি লোকসভা কেন্দ্র পিছু টাকা ঢেলেছে। তাও আবার ২ কোটি করে!

বিষ্ণুপুরের BJP প্রার্থী সৌমিত্র খাঁয়ের বিস্ফোরক দাবি শোরগোল পড়ে গিয়েছে। দীর্ঘ দেড় মাস ব্যাপী ২০২৪ লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ পর্ব চলেছে। আগামী ৪ জুন প্রকাশিত হবে ফলাফল। তার আগে এই দাবি চাঞ্চল্য তৈরি করেছে। কী জানা যাচ্ছে?

Latest Videos

বিজেপির তরফে সৌমিত্র খাঁ বলছেন এক-একটা লোকসভা কেন্দ্রে কম করে ১৪৪ জন করে এজেন্ট থাকবেন। এবার কেউ যদি ১ লাখ কিংবা ৫০,০০০ টাকায় বিক্রি হয় তাহলে ‘খুব ক্ষতি’, ‘জীবন শেষ’ বলে মন্তব্য করেন তিনি। একইসঙ্গে বিষ্ণুপুরের পদ্ম প্রার্থী বলেন, ‘TMC-র প্রত্যেকটা লিডারের দিকে নজর রাখবেন। যারা যাবেন, একদম সেইভাবে শায়েস্তা করবেন। অভিষেকবাবু হারছেন’। সেই সঙ্গেই সৌমিত্রর হুঁশিয়ারি, বিষ্ণুপুরে যারা এসব করতে যাবেন, তাঁদের আমরা ঠিক ধরে নেব।

রবিবার রাতে ফেসবুকে লাইভ এসেছিলেন বিষ্ণুপুরের বিদায়ী সাংসদ তথা পদ্ম প্রার্থী সৌমিত্র। প্রায় মিনিট চারেক লাইভ ছিলেন তিনি। সেখানে তিনি দাবি করেন, তৃণমূল কংগ্রেস টাকা দিয়ে BJP-র এজেন্টদের কিনতে চাইছে। প্রত্যেক লোকসভা পিছু ২ কোটি টাকা ‘অ্যালট’ করা হয়েছে বলেও দাবি করেন তিনি।

ফেসবুক লাইভে দলীয় কর্মীদের পাশে থাকার বার্তা দেওয়ার পাশাপাশি ‘টেবিল ধরে ধরে লড়াই’য়ের কথাও বলেন সৌমিত্র। কোনও রকম সমস্যা হলে সঙ্গে সঙ্গে অবজারভারদের জানানোর পরামর্শ দিয়েছেন তিনি। ‘ভেতরে ছাড়বেন না। প্রত্যেকটা টেবিল ধরে ধরে লড়াই শুরু করবেন’, বলেন BJP-র এই দাপুটে নেতা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা