5TH phase: পঞ্চম দফায় সাত কেন্দ্রে শান্তিপূর্ণ নির্বাচনে তৈরি কমিশন, রযেছে চার তারকা প্রার্থী

সোমবার পঞ্চম দফায় রাজ্যের সাতটি কেন্দ্রে ভোট গ্রহণ হবে। কেন্দ্রগুলি হল, ব্যারাকপুর, বনগাঁ, হুগলি, শ্রীরামপুর, আরামবাগ, হাওড়া ও উলুবেড়িয়া।

Saborni Mitra | Published : May 19, 2024 6:08 PM IST

সোমবার পঞ্চম দফায় রাজ্যের সাতটি কেন্দ্রে ভোট গ্রহণ হবে। কেন্দ্রগুলি হল, ব্যারাকপুর, বনগাঁ, হুগলি, শ্রীরামপুর, আরামবাগ, হাওড়া ও উলুবেড়িয়া। নির্বাচন শান্তিপূর্ণ করতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সাত রয়েছে রয়েছে একাধিক হেভিওয়েট প্রার্থী।

ব্যারাকপুর কেন্দ্র

Latest Videos

পঞ্চম দফা নির্বাচনে হটসিট ব্যাকারপুর। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী অর্জুন সিং। তৃণমূলের পার্থ ভৌমিক আর সিপিএম-এর দেবদূত ঘোষ ঠাকুর লড়াই করছেন। এই কেন্দ্রে মোট ভোটার ১৫ লাখ ৮ হাজার ৭২৮। মোট পোলিং স্টেশন ১,৫৯১। তার মধ্যে ক্রিটিক্যাল পোলিং স্টেশন ১,০৬৯।

বনগাঁ কেন্দ্র

কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের ভাগ্য পরীক্ষা হবে সোমবার। মতুয়া অধ্যুষিত এই কেন্দ্রের মোট ভোটার ১৮ লাখ ৩৬ হাজার ৩৭৪। মোট পোলিং স্টেশন ১,৯৩০। তার মধ্যে ক্রিটিক্যাল পোলিং স্টেশন ৫৫০।

হুগলি কেন্দ্র

ত্রিমুখী লড়াই হবে এই কেন্দ্রে। বিজেপির লকেট চট্টোপাধ্য়ায়ের প্রতিদ্বন্দ্বী তাঁরই প্রাক্তন সহকর্নমী তৃণমূলের রচনা বন্দ্যোপাধ্য়ায়। সিপিএম মনোদীপ ঘোষ এই কেন্দ্রের প্রার্থী। ভোটার ১৮ লাখ ৫৮ হাজার ৬৭ জন। মোট পোলিং স্টেশন ২,০৪৮। তার মধ্যে ১,৭৮৭ ক্রিটিক্যাল পোলিং স্টেশন।

শ্রীরামপুর কেন্দ্র

হটসিট হিসেবেই পরিচিত শ্রীরামপুর। এই কেন্দ্রে মোট ভোটার ১৯ লাখ ২৬ হাজার ৬৪৫। মোট পোলিং স্টেশন ২,০৭৬। তার মধ্যে ক্রিটিক্যাল পোলিং স্টেশন ১,২৩৬। তৃণমূলের কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লড়াই হবে সিপিএমএর দীস্পিতা ধরের। বিজেপি প্রার্থী করীর শঙ্কর বোস।

আরামবাগ কেন্দ্র

মোট ভোটার ১৮ লাখ ৮৩ হাজার ২৬৬। মোট পোলিং স্টেশন ২,০৭৮। তার মধ্যে ক্রিটিক্যাল পোলিং স্টেশন ১,৭৭০। এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী মিতালি বাগ।বিজেপি প্রার্থী অরূপকান্তি দিগর। বাম প্রার্থী বিপ্লবকুমার মৈত্র।

হাওড়া কেন্দ্র

হাওড়ায় মোট ভোটার ১৭ লাখ ৬৯ হাজার ১৮৪। মোট পোলিং স্টেশন ১,৮৯৫। তার মধ্যে ক্রিটিক্যাল পোলিং স্টেশন ৬০৫। তৃণমূলের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করছেন বিজেপির রথীন চক্রবর্তী ও সিপিএমএর সব্যসাচী চট্টোপাধ্যায়।

উলুবেড়িযা কেন্দ্র

মোট ভোটার ১৭ লাখ ৪১ হাজার ৪৩৮। পোলিং স্টেশন ১,৮৬৩। তার মধ্যে ক্রিটিক্যাল পোলিং স্টেশন ৬৯৪। ত্রিমুখী লড়াই হবে এই কেন্দ্রে। তৃণমূল প্রার্থী সাজগা আহমেদ। বিজেপির অরুণউদয় পালচৌধুরী। বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী হলেন আজাহার মল্লিক।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'একটা বেয়াদব' শুভেন্দুর নিশানায় কলকাতার নয়া পুলিশ কমিশনার | Suvendu Adhikari | CP Kolkata |
'CBI-এর রিপোর্টে যা আছে, যেদিন প্রকাশ্যে আসবে...' যা বলেদিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today