গড়বেতায় উত্তেজনা! বিজেপি প্রার্থী প্রণত টুডুর ওপর লাঠি এবং বাঁশ নিয়ে আক্রমণ

সমগ্র দেশ তথা রাজ্যজুড়ে চলছে ষষ্ঠ দফার লোকসভা নির্বাচন। আর এবার পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত গড়বেতায় বিজেপি প্রার্থী প্রণব টুডুকে ঘিরে বিক্ষোভ এবং গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

Subhankar Das | Published : May 25, 2024 10:27 AM IST

সমগ্র দেশ তথা রাজ্যজুড়ে চলছে ষষ্ঠ দফার লোকসভা নির্বাচন। পশ্চিমবঙ্গের মোট ৮টি কেন্দ্রে সকাল থেকে চলছে ভোটগ্রহণ পর্ব। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সন্ত্রাস এবং বিক্ষিপ্ত ঘটনার খবর আসছে। আর এবার পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত গড়বেতায় বিজেপি প্রার্থী প্রণব টুডুকে ঘিরে বিক্ষোভ এবং গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

ঝাড়গ্রাম লোকসভার অন্তর্গত গড়বেতার ২০০ নম্বর বুথে শনিবার সকালে উত্তেজনা ছড়ায়। বিজেপি অভিযোগ করেছে, ঝাড়গ্রাম লোকসভায় তাদের প্রার্থী প্রণব টুডুর দিকে লাঠি এবং বাঁশ নিয়ে তেড়ে যান মহিলারা। তাঁর ওপর আক্রমণের চেষ্টা করা হয় বলে জানা যাচ্ছে।

সূত্র মারফৎ জানা গেছে, সেই সময় বুথ পরিদর্শনে যান ঝাড়গ্রাম লোকসভার বিজেপি প্রার্থী প্রণব টুডু। তখনই হটাৎ তাঁর ওপর চড়াও হন এলাকার মহিলারা। তাঁকে দেখেই বাঁশ এবং লাঠি নিয়ে তাড়া করেন তৃণমূল কর্মী ও সমর্থকরা। সেইসঙ্গে ঢিলও ছোঁড়া হয় তাঁর দিকে। প্রার্থীর গাড়ির কাচ ভাঙে এই ঘটনায়। সেইসঙ্গে, এক কেন্দ্রীয় বাহিনীর জওয়ানও আহত হয়েছেন। তাঁর মাথায় আঘাত লেগেছে।

অন্যদিকে তৃণমূলের অভিযোগ, বিজেপি ইচ্ছা করে ওই এলাকায় অশান্তির চেষ্টা করছে, শান্তি বিঘ্নিত হচ্ছে। বিজেপি প্রার্থী প্রণত টুডুর বক্তব্য তিনি প্রার্থী হিসেবে গেছিলেন। তাঁর অভিযোগ ওই এলাকায় মানুষকে ভোট দিতে বাধা দিচ্ছিল তৃণমূল। তাই তিনি সেইখানে যান। কিন্তু কোনও প্ররোচনা না দিলেও, হটাৎই তাঁকে উদ্দেশ্য করে “গো-ব্যাক” স্লোগান দিতে শুরু করেন তৃণমূল কর্মীরা।

তিনি জানিয়েছেন, “পুলিশ প্রশাসন বলে কিছুই নেই। ঝাড়গ্রামকে সন্দেশখালি বানিয়ে দিয়েছে তৃণমূল। এখানে আমাদের ভোটাররা ভোট দিতে পারছেন না। নিরাপত্তারক্ষী ছিল বলে আমি বেঁচে গেছি। না হলে প্রাণ নিয়ে আর ফিরতে পারতাম না।”

সবমিলিয়ে ষষ্ঠ দফার নির্বাচন ঘিরে বেশ উত্তপ্ত রাজ্যের বিভিন্ন প্রান্ত। অন্যদিকে, এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী গোটা দেশের মধ্যে গড়ে পশ্চিমবঙ্গেই সবথেকে বেশি ভোট পড়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

হিংসা অব্যাহত! থানায় অভিযোগ জানানোর পর এফআইআর তুলে নেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে
Suvendu Adhikari : কেন্দ্রীয় বাহিনীর ব্যবহার কতটা আর কিভাবে হয়েছে! ফাঁস করলেন শুভেন্দু, দেখুন
Lok Sabha Live : শুরু ১৮তম লোকসভার প্রথম অধিবেশন, দেখুন সরাসরি
Narendra Modi on Congress | লোকসভার প্রথম অধিবেশনেই কংগ্রেসকে আক্রমণ মোদীর, দেখুন কী বললেন
Suvendu Adhikari : ভয়ঙ্কর! 'পশ্চিমবঙ্গের মাদ্রাসায় বাংলাদেশী যুবককে হিন্দু নামে সার্টিফিকেট!'