"এই মাটিতে বিজেপিকে করতে হবে খালি", বসিরহাটে সুর চড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়

আর মাত্র বাকি কয়েকদিন। আগামী ১ জুন, পশ্চিমবঙ্গে সপ্তম দফার ভোটগ্রহণ। শেষ দফা নির্বাচনের আগে বসিরহাটের হাড়োয়া সার্কাস ময়দানের জনসভা থেকে বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Subhankar Das | Published : May 25, 2024 1:33 PM IST

আর মাত্র বাকি কয়েকদিন। আগামী ১ জুন, পশ্চিমবঙ্গে সপ্তম দফার ভোটগ্রহণ। শেষ দফা নির্বাচনের আগে বসিরহাটের হাড়োয়া সার্কাস ময়দানের জনসভা থেকে বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী এসকে নুরুল ইসলামের সমর্থনে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে তীব্র আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “আজকে নন্দীগ্রামে বিজেপি গুন্ডামি করেছে। খেজুরিতে আবার গুন্ডামি করেছে। ক্ষমতা থাকলে মানুষকে ভোট দিতে দাও। কাল রাতে আমার দলের এক কর্মীকে মহিষাদলে খুন করেছে। মনে রাখবেন আমি এদের ছাড়ব না। রাজনৈতিক বদলা আমি নেবোই নেবো।”

প্রসঙ্গত, এই বসিরহাট লোকসভার মধ্যেই রয়েছে সন্দেশখালি। যে সন্দেশখালি রীতিমতো ফুঁসে উঠেছিল তৃণমূল নেতা শাহজাহানের বিরুদ্ধে। তাঁর একাধিক বেআইনি কাজের বিরুদ্ধে মুখ খুলেছিলেন এলাকার মহিলারা এবং সাধারণ মানুষ। এবার সেই লোকসভা কেন্দ্রেই মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভা বেশ তাৎপর্যপূর্ণ।

তিনি আরও যোগ করেন, “মোদী মিথ্যে কথা বলছে। মনে রাখবেন ওরা চক্রান্ত করে, দাঙ্গা করে। আমরা চাই বিজেপি দেশ থেকে বিদায় হোক। বিজেপি যাক, শান্তি থাক। ওরা ১০০ দিনের কাজের টাকা দেয়না, আমরা দিই। আমরা মোদীর ভিক্ষা চাইনা। আগামী ডিসেম্বর মাসে ১১ লক্ষ পাকা বাড়ি তৈরি করে দেবো। কেউ কেউ টাকা নিয়ে ভোটের সময় রাজনীতি করে। কারও কথায় কান দেবেন না। আমরা করিনা। দল কোনও অন্যায়কে প্রশ্রয় দেয়না এবং দেবেও না। নিজেদের মধ্যে ভোট কাটাকাটি করবেন না। বিজেপিকে জিততে দেবে না। আগামী দিনে এই মাটিতে বিজেপিকে করতে হবে খালি”

অন্যদিকে, তৃণমূল সুপ্রিমোর এই জনসভা ঘিরে নেতা, কর্মী এবং সমর্থকদের মধ্যে তুমুল উৎসাহ চোখে পড়ে। দলের কর্মীদের উদ্দেশ্যে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “তৃণমূল কংগ্রেসের বিধায়ক থাকবেন আর মিটিং-এ আসবেন না, মনে রাখবেন তাদের সঙ্গে দলের কোনও সম্পর্ক থাকবে না।”

সবমিলিয়ে সাধারণ মানুষ এবং কর্মী ও সমর্থকদের জন্য এই জনসভা থেকে বড় বার্তা দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'মানুষের রায়ে তৃণমূল জেতেনি...' বাগডোগরায় শুভেন্দু যা বলে দিলেন! দেখুন
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
Sandeshkhali News | সন্দেশখালীতে আবারও হিন্দুদের উপর হামলা শাহজাহান বাহিনীর, অভিযোগ বিজেপির
Nisith Pramanik BJP | তৃণমূলে চলে যাওয়া গ্রাম পঞ্চায়েত প্রধানকে বিজেপিতে ফেরালেন নিশীথ প্রামানিক
Suvendu Adhikari : শুভেন্দুর 'পাল্টা খেল' শুরু! TMC করেছিল, এবার টানা ৫ দিন ধর্নায় বসার হুঁশিয়ারি!