থামছে না ভোট পরবর্তী হিংসা! চাপড়ায় খুন তৃণমূল কর্মী, অস্বীকার শাসক দলের

রাজ্যে একের পর এক ভোট পরবর্তী হিংসার খবর আসছে। ভোট মিটতেই এবার খুন নদিয়ায়। গুলি করে খুন করা হল এক ব্যক্তিকে। মৃত ব্যক্তি এলাকার তৃণমূল কর্মী বলেই অভিযোগ।

Subhankar Das | Published : Jun 5, 2024 4:57 PM IST

রাজ্যে একের পর এক ভোট পরবর্তী হিংসার খবর আসছে। ভোট মিটতেই এবার খুন নদিয়ায়। গুলি করে খুন করা হল এক ব্যক্তিকে। মৃত ব্যক্তি এলাকার তৃণমূল কর্মী বলেই অভিযোগ।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মৃত ব্যক্তির নাম মোসলেম শেখ, বয়স ৪৫ বছর। তিনি চাপড়া থানা এলাকার হাটরা গ্রামের বাসিন্দা। বুধবার বিকেলে তাঁকে গুলিবিদ্ধ অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়। স্থানীয় মানুষ এবং পরিবার সূত্রে জানা যাচ্ছে, মৃত এই ব্যক্তি এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। কিন্তু চাপড়ার তৃণমূল বিধায়ক রুকবানুর রহমান দাবি করেছেন যে, মৃত এই ব্যাক্তির সঙ্গে দলের কোনওরকম সম্পর্ক নেই।

Latest Videos

 

এদিকে মোসলেম শেখকে উদ্ধার করে গ্রামের ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। স্থানীয়রা জানিয়েছেন, বিকেলে ওই ব্যক্তিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কয়েকজন। বাড়ি থেকে বেরোনোর কিছুক্ষণ পরই মোসলেমের মৃত্যুর খবর আসে। এই ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট উত্তেজনা ছড়ায় চাপড়া এলাকায়।

সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী। সেইসঙ্গে, জেলা পুলিশের শীর্ষকর্তারাও যান ঘটনাস্থলে। অন্যদিকে, অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করে মৃতের পরিবার।

এই প্রসঙ্গে চাপড়ার তৃণমূল বিধায়ক রুকবানুর রহমান জানান, “যিনি খুন হয়েছেন তিনি আসলে এই এলাকার একজন পরিচিত কুখ্যাত দুষ্কৃতী। যার সঙ্গে তৃণমূলের কোনও যোগাযোগ নেই। আমি তো শুনেছি হাটরা থেকে দয়ের বাজার যাওয়ার সময় দুষ্কৃতীরাই তাঁকে খুন করেছে।”

এদিকে ভোটের ফলপ্রকাশের পর, রাজ্যের বিভিন্ন প্রান্তে গোলমালের আশঙ্কায় কিছু কেন্দ্রীয় বাহিনী রেখে দেওয়ার সিদ্ধান্ত নেয় প্রশাসন। কিন্তু তার মধ্যেও ঘটল এই ঘটনা। ভোট পরবর্তী হিংসার ঘটনা যেন ক্রমশই বেড়ে চলেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News