Mamata Banerjee: 'এ কথা কি প্রধানমন্ত্রীর মুখে শোভা পায়!', মোদীকে আক্রমণ করে কি বললেন মমতা

বাঁকুড়ার রায়পুরে তৃণমূল কংগ্রেস প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে জনসভা করেন। সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায় একহাত নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে

 

Saborni Mitra | Published : Apr 8, 2024 10:20 AM IST

বাঁকুড়ার জনসভা থেকে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করেন। পাশাপাশি কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে আবারও সরব হন মমতা। রবিবার প্রধানমন্ত্রী উত্তরবঙ্গে জনসভা করেন। সেখানে তিনি রাজ্যে একাধিক দুর্নীতি নিয়ে সরব হন। কথা বলেন সন্দেশখালি ইস্যুতে। এদিন তাই নিয়েই সরব হন মমতা পাশাপাশি তাঁর কথায় নরেন্দ্র মোদী যে ভাবে ভাষণ দিচ্ছে তা একজন প্রধানমন্ত্রীর মুখে শোভা পায় না বলেও দাবি করেন মমতা।

এদিন বাঁকুড়ার রায়পুরে তৃণমূল কংগ্রেস প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে জনসভা করেন। সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায় একহাত নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। বিরোধীদের কণ্ঠরোধ করার অভিযোগ তুলে সরব হন মমতা। বলেন, 'নতুন সংসদভবনকেই জেলখানায় পরিণত করুন।' মোদী সন্দেশখালি ইস্যুতে বলেছিলেন, তিনি গ্যারান্টি দিচ্ছেন ৪ জুনের পর থেকে তদন্তে আরও গতি আনবেন। দুর্নীতিগ্রস্তদের জেরে পুরবেন। তারই পরিপ্রেক্ষিতে মমতা এদিন বলেন, 'বলছে ৪ জুনের পর সব জেলে ভরবে! এ কথা কি একজন প্রধানমন্ত্রীর মুখে শোভা পায়!' এজিন্সি ইস্যুতে মমতা বলেন, 'এজেন্সি দিয়ে গোটা দেশকেই জেল বানিয়ে রেখেছেন। হুমকি দেবেন না। আপনি কাকে ধমক দিচ্ছেন? আমরা ভয় পাই না। ' এই প্রসঙ্গে বলা ভাল লোকসভা নির্বাচনের ভোটের ফলাফল প্রকাশ হবে আগামী ৪ জুন।

বাঁকুড়ার জনসভা থেকেই বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁকেও নাম না করে আক্রমণ করেন মমতা। তিনি বলেন, 'জানি না ডিভোর্স হয়েছে কিনা। তাঁর স্ত্রী দাঁড়িয়েছে সেখানে। তাঁর যদি আমি ফোটোগুলি খুলি তাহলে বিষ্ণুপুরের মানুষ বুঝে যাবেন বিজেপি কতটা আদর্শবাদ দল! সব ছবি আমার কাছে আছে।' বিজেপি প্রার্থী সৌমিত্র খানের স্ত্রী সুজাতা মণ্ডল বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী।

বাঁকুড়ায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালড্যাংরার বিধায়ক অরূপ চক্রবর্তী। এই কেন্দ্রে বিজেপির প্রার্থী বিদায়ী বিজেপি সাংসদ সুভাষ সরকার। গতবার এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী করেছিল প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়কে। এবার এই কেন্দ্রটি তৃণমূলকে দখল নিতে হবে বলেও জনসভায় বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

Read more Articles on
Share this article
click me!