Madan Mitra: আচমকা অসুস্থ হয়ে পড়লেন তৃণমূল বিধায়ক মদন মিত্র! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানোর নির্দেশ

দেরি না করে তাড়াতাড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করাতে বলেন চিকিৎসকরা। সোমবার রাতেই SSKM হাসপাতালের উডবার্ন ব্লকে ভর্তি করানো হয় মদন মিত্রকে।

Sahely Sen | Published : Dec 5, 2023 2:26 AM IST

হঠাৎ করেই শারীরিক অবস্থার অবনতি। সোমবার গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসকদের স্মরণাপন্ন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। তাঁর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করার পর তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দিলেন চিকিৎসকরা। 

-

বিধানসভায় শীতকালীন অধিবেশনে সোমবার জ্বর এবং অন্যান্য অসুস্থতা নিয়েই হাজিরা দিয়েছিলেন মদন মিত্র। কিন্তু, সোমবার রাতে হঠাৎ করেই আরও অসুস্থ বোধ করতে থাকেন তিনি। জ্বরের সঙ্গে তাঁর বুকে ব্যথা হতে শুরু করে, পাশাপাশি তীব্র শ্বাসকষ্টও শুরু হয়। রাত সাড়ে আটটার পর তাঁকে দ্রুত নিয়ে আসা হয় হাসপাতালের জরুরি বিভাগে । চিকিৎসকরা এক্স -রে, ট্রপ -টি, ব্লাড টেস্ট-সহ একগুচ্ছ শারীরিক পরীক্ষা করেন তাঁর। দেরি না করে তাড়াতাড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করাতে বলেন তাঁরা। সোমবার রাতেই SSKM হাসপাতালের উডবার্ন ব্লকে ভর্তি করানো হয় তাঁকে। 

-

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ২০৬ নম্বর কেবিনে রাখা হয়েছে কামারহাটির তৃণমূল বিধায়ককে। তাঁর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। চিকিৎসক অতনু পালের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে বলে জানা গেছে। শীতকালে বুকে ঠান্ডা বসে গিয়ে তাঁর নিউমোনিয়া হয়েছে বলে প্রাথমিক অনুমান করছেন চিকিৎসকেরা।

-
আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!