'নিজেদের জমানায় পিসিমণি ২১ হাজার নতুন মদের দোকান খুলেছে'- ভোটের প্রচারে মমতাকে কটাক্ষ শুভেন্দুর

শুভেন্দু সনাতনী ধর্মের কথা তুলে ধরেন। রাম রাজ্যের গুণগান করেন তিনি। ধর্ম, দেশ, দেশভাগের প্রসঙ্গেই থাকেন বেশ কিছুক্ষণ। আবার বললেন " কে কে চান দেশটা ইউক্রেন হোক?"

Parna Sengupta | Published : Mar 24, 2024 7:09 AM IST / Updated: Mar 24 2024, 12:40 PM IST

শনিবার শ্রীরামপুর হাওড়ার জগত্‍বল্লভপুরে ভোটের প্রচারে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি নেতা ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গলায় শোনা গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষ। তিনি বলেন "গত তেরো বছরে পিসিমণি কী করেছে? পিসিমণি ২১ হাজার মদের দোকান দিয়েছে।" একটু দম নিয়ে তিনি আবার বলেন, " আগে রাজ্যে এক কোটি বেকার ছিলেন এখন দু'কোটি।এই করেছে পিসিমণি!" মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনীতিকে তিনি 'নিকৃষ্ট' বলে দাবি করেন।

এদিন শুভেন্দু সনাতনী ধর্মের কথা তুলে ধরেন। রাম রাজ্যের গুণগান করেন তিনি। ধর্ম, দেশ, দেশভাগের প্রসঙ্গেই থাকেন বেশ কিছুক্ষণ। আবার বললেন " কে কে চান দেশটা ইউক্রেন হোক?" দেশকে শক্তিশালী করার কথা বলেন। তাঁর কথায় উঠে আসে ডিয়ার লটারির প্রসঙ্গ। নাম ধরে ধরে তিনি বলতে থাকেন লটারির মাধ্যমে কারা কোটিপতি হয়েছেন। জোড়াসাঁকো কেন্দ্রের বিধায়কের নাম তিনি করেন। এখানেই শেষ রাজ্য পুলিশকে 'চটিচাটা' বলে উল্লেখ করেন।

তাঁর মুখ উঠে আসে গতকাল পূর্ব বর্ধমানে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গ। তিনি বলেন, " গতকাল ভাইপো একটি ভিডিও দেখিয়ে আপনাদের বোকা বানিয়েছে।" এর আগে শুভেন্দু দাবি করেন, ডোমকল, জলঙ্গিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের কোনও সংগঠন ছিল না। তিনি এখানে পড়ে থেকে দলের সংগঠন তৈরি করেছিলেন। সেটা ঠিক হয়নি, এদিন দাবি করেন নন্দীগ্রামের বিধায়ক। পাশাপাশি প্রাক্তন দলের 'বাড়বাড়ন্তে'র জন্যে যে তিনিই দায়ী, সেকথা স্বীকার করেন তিনি। আর সেটাই তাঁর বড় ভুল ছিল বলে জানান তিনি।

তিনি আরও বলেন তৃণমূলে যোগ দেওয়ার সিদ্ধান্ত ভুল ছিল। বুধবার বহরমপুরের করিমপুরে দলীয় সভা করেন নন্দীগ্রামের বিধায়ক। সেখান থেকেই ভুল স্বীকার করেন তিনি। শুভেন্দু বলেন, 'তখন তৃণমূল কংগ্রেসের হয়ে কাজ করে আমি ভুল করেছিলাম'।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!