'এই সিট আমার চাই'! ভোটের আগে পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছিলেন মমতা? বিস্ফোরক ফোন রেকর্ডিং ফাঁস শুভেন্দুর

১০ জুলাই রাজ্যের যে ৪টি কেন্দ্রে ভোট রয়েছে, তার মধ্যে অন্যতম হল বাগদা। তার আগে এদিন বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে নামেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Parna Sengupta | Published : Jul 7, 2024 6:51 AM IST

আগামী ১০ জুলাই রাজ্যের চারটি বিধানসভা আসনে উপনির্বাচন রয়েছে। সেই আসনগুলি হল মানিকতলা, বাগদা, রানাঘাট দক্ষিণ এবং রায়গঞ্জ। একুশের বিধানসভা ভোটে এই চার আসনের মধ্যে শুধুমাত্র মানিকতলায় জয়ী হয়েছিল তৃণমূল, বাকি তিনটি কেন্দ্রেই বাজিমাত করেছিল BJP। এবারের লোকসভা ভোটেও বাগদা বিধানসভায় প্রায় ২১,০০০ ভোটে এগিয়ে ছিলেন পদ্ম প্রার্থী।

১০ জুলাই রাজ্যের যে ৪টি কেন্দ্রে ভোট রয়েছে, তার মধ্যে অন্যতম হল বাগদা। তার আগে এদিন বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে নামেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দলীয় প্রার্থীর হয়ে প্রচারে বেরিয়ে বাগদা উপনির্বাচনকে জোড়াফুল শিবিরের ‘চাপিয়ে দেওয়া ভোট’ বলে মন্তব্য করেন শুভেন্দু। সেই সঙ্গেই সাত দফার লোকসভা নির্বাচনে ভোট লুঠের অভিযোগও আনেন তিনি। রাজ্যের বিরোধী দলনেতা দাবি করেন, মমতা বন্দ্যোপাধ্যায় নাকি ফিরহাদ হাকিমকে সরিয়ে শোভনকে মেয়র করতে চান।

Latest Videos

এদিন সিন্দ্রাণীতে বাগদার পদ্ম প্রার্থী বিনয় কুমার বিশ্বাসের হয়ে প্রচার করেন শুভেন্দু। সেই সভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এক চাঞ্চল্যকর অভিযোগ আনেন তিনি। নন্দীগ্রামের BJP বিধায়কের দাবিতে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে, শুরু হয়েছে চর্চা।

শুভেন্দু বলেন, মমতা ব্যারাকপুরের সাংসদ পার্থ ভৌমিক এবং রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মিটিং করেছেন। সেই সঙ্গেই নাকি এসপিকে ফোন করে বলেছেন, ‘আমার এই সিট চাই’। রাজ্যের শাসক দলকে একহাত নিয়ে BJP বিধায়ক বলেন, ‘এসব যত করবে, ততই ধ্বংসের দিকে এগোবে তৃণমূল কংগ্রেস’।

ভোটপ্রচারে বেরিয়ে বাগদায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের কথা বলেন শুভেন্দু। এরপরেই বলেন, তৃণমূল নেত্রী নাকি ভোট লুঠ করতে চাইতেন। তিনি বলেন, ‘রানাঘাট দক্ষিণ, বাগদা আসনে জেতাতে নবান্ন থেকে এসপি-কে ফোন করেন মমতা’। কী কথা হয়েছে দু’জনের? সেকথাও বলেন বিরোধী দলনেতা। নন্দীগ্রামের BJP বিধায়কের দাবিতে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে, শুরু হয়েছে চর্চা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বিরাট চাপে মমতা! এবার 'জাস্টিস ফর মহিষমারি'! স্লোগানে কাঁপছে জয়নগর | Joynagar | Jaynagar News |
তীব্র চাঞ্চল্য Jaynagar-এ! প্রকাশ্যে MP-কে জুতো দেখিয়ে চলে Kultali-র জনসাধারণের প্রতিবাদ! | Jaynagar
মীনাক্ষীকে কুলতলি যেতে বাঁধা, তুমুল ধ্বস্তাধস্তি পুলিশের সঙ্গে | Minakshi Mukherjee
শেষমেশ কাটলো আশঙ্কা! হাসপাতাল থেকে ছাড়া পেলেন Govinda! ধন্যবাদ জানালেন ডাক্তার ও ভক্তদের | Govinda
'কেন নেননি FIR ?' জয়নগরের কুলতলি গিয়ে পুলিশকে প্রশ্ন অগ্নিমিত্রার | Agnimitra Paul | Kultali News