Mamata Banerjee News: আইনমন্ত্রী মলয় ঘটকের উদ্দেশে 'বোঝাপড়া'-র ইঙ্গিত মুখ্যমন্ত্রীর, তৃণমূলের অন্দরেই ক্ষুব্ধ রয়েছেন মমতা?

কয়লা পাচারে নাম জড়িয়েছিল রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের । তারপরেই প্রশাসনিক বৈঠকে তাঁর প্রতি রুষ্ট হতে দেখা গেল দলনেত্রীকে। 

Sahely Sen | Published : Feb 4, 2024 5:51 AM IST

কয়লা পাচার কাণ্ডে আগে থেকেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে রয়েছেন রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক।  তবে, তদন্তকারীদের সমন সত্ত্বেও প্রত্যেক বারই বিভিন্ন কারণ দেখিয়ে হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। যদিও, তাঁর বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও কড়া পদক্ষেপ গ্রহণ করেনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু, তিনি যে তৃণমূলের অন্দরে থেকেও কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে একটি প্রতিবাদও করেন না, সেই বিষয়টি নজর এড়ায়নি দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) । 

-

কেন্দ্রের কাছ থেকে পাওনা অর্থের দাবিতে শুক্রবার থেকে কলকাতায় ধর্নায় বসেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী । সূত্রের খবর, ধর্না মঞ্চের পিছনেই নির্মাণ করা অস্থায়ী অফিসে পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার সাংগঠনিক পরিস্থিতি ও ভোট প্রস্তুতি নিয়ে বৈঠক করেছেন তিনি। 


প্রশাসনিক বৈঠকে আলোচনা চলাকালীনই হঠাৎ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের নজর যায় মলয় ঘটকের দিকে। তিনি বলেন, ‘মলয়, তুমি তো বিজেপির বিরুদ্ধে কিছুই বলো না!’ এর প্রত্যুত্তরে আইনমন্ত্রী  কিছু বলতে গেলে তাঁকে প্রতিহত করে মমতা বলেন, “আরে ছাড়ো ছাড়ো! আমার সব জানা আছে। কে কোথায় কী বোঝাপড়া করছে।’

-

অন্যদিকে, মলয় ঘটকের ভাই অভিজিৎ ঘটক আসানসোল পুরসভার ডেপুটি মেয়র এবং শ্রমিক নেতা। বৈঠকে মলয়ের ভাই অভিজিতের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী। পূর্ব বর্ধমানের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে নিয়েও কথা বলেছেন মমতা। 


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!