মোদীর জন্মবৃত্তান্ত নিয়ে তুলোধনা করে মমতা বললেন, 'এ আবার কি! আমি জৈবিক সন্তান নই'

মমতা বন্দ্যোপাধ্য়ায় পুরীর বিজেপি প্রার্থী সম্বিত পাত্রের মন্তব্যেরও তীব্র সমালোচনা করেন। মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেন, জগন্নাথদেবও নাকি তার বক্ত ছিলেন। তাই যদি হয় তাহলে একটা জায়গা দিচ্ছি। একটা মন্দির করে দিচ্ছি।

 

Saborni Mitra | Published : May 24, 2024 10:48 AM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মবৃত্তান্ত নিয়ে মন্তব্যের তীব্র সমালোচনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি নরেন্দ্র মোদী বলেছেন, জৈবিক পদ্ধতি তাঁর জন্ম হয়নি। তিনি আরও বলেছেন, মা মারা যাওয়ার পরেই তাঁর এই অনুভূতি হয়েছিল। নরেন্দ্র মোদীর এই মন্তব্যকেই হাতিয়ার করেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী বাপি হালদারের সমর্থনে প্রচারে গিয়েছিলেন মমতা। সেখানেই তিনি বলেন, 'এখন বলছে আমার তো কোনও বাবা মা ছিল না। আমা তো বাইলজিক্যাল সন্তান নই এ আবার কি কথা! তাঁকে নাকি ঈশ্বর পাঠিয়েছেন। তিনি ঈশ্বরের থেকেও বড়। ' সম্প্রতি একাধিকবার প্রধানমন্ত্রী বলেছেন, তাঁকে ঈশ্বর ২০৪৭ সালের বিকশিত ভারতের লক্ষ্য পুরণের দায়িত্ব দিয়ে পাঠিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্য়ায় নরেন্দ্র মোদীর এই মন্তব্যেরই সমালোচনা করেছেন।

একই সঙ্গে এই দিন মমতা বন্দ্যোপাধ্য়ায় পুরীর বিজেপি প্রার্থী সম্বিত পাত্রের মন্তব্যেরও তীব্র সমালোচনা করেন। মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেন, 'জগন্নাথদেবও নাকি তার বক্ত ছিলেন। তাই যদি হয় তাহলে একটা জায়গা দিচ্ছি। একটা মন্দির করে দিচ্ছি। তোমার ফোটো রেখে দিচ্ছি। তোমাকে রোজ তুলসী দেবে। একটা পুরোহিতও রেখে দেব। রোজ গিয়ে ফুল দেবেন। খাওদাও আর ঘুমাও।একটি ধোকলা রান্না করে দেবে। একটু খিচুড়ি রান্না করে দেবে। আর ভগবান সেজে বসে থাক। এই দেশটাকে বিক্রি করতে আমরা দেব না। ' সম্প্রতি নরেন্দ্র মোদী পুরীতে বিজেপি প্রার্থী সম্বিত পাত্রের হয়ে ভোট প্রচারে গিয়েছিলেন। সেখানেই সম্বিত পাত্রই বলেন জগন্নাথদেব নরেন্দ্র মোদীর বড় ভক্ত। যা নিয়ে প্রবল সমালোচনা হয়। যদিও সম্বিত পাত্র পরে জানিয়েছেন তিনি ইচ্ছেকৃতভাবে এই মন্তব্য করেননি। মুখ ফসকে বেরিয়ে গিয়েছিল।

৯৬ বছর পর্যন্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ,জানালেন 'ঈশ্বরের নির্দেশ' ২০৪৭ সাল পর্যন্ত কঠোর কাজ করার

এদিন ভোট প্রচারে মমতা বলেন, বিজেপি ঠিকঠাক আছে কিনা জানি না। নাকি হেরে যাবে বলে ভয় পেয়েছে। তিনি আরও বলেন, কুকুর কামড়ালে জলাতঙ্ক রোগ হয় আর হেরে যাওয়া বিজেপি ভয়ে পেয়ে হারাতঙ্ক রোগে ভুগে এজাতীয় আবলতাবল মন্তব্য করছে।

হিরণের IIT-র ডিগ্রি ভুয়ো অভিযোগ তুলে নির্বাচন কমিশনে AAP, পাল্টা কোর্টে যাওয়ার হুমকি ঘাটালের বিজেপি প্রার্থীর

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, 'ঈশ্বর তাঁকে বিশেষ কাজের দায়িত্ব দিয়ে এই পৃথিবী পাঠিয়েছেন। আমি বিশ্বাস করতে শুরু করেছি যে জৈবিক পদ্ধতিতে আমার জন্ম হয়নি।' তিনি আরও বলেছেন, 'আমি ভুল হতে পারি। আমার সমালোক ও বামপন্থীরা তো আমাকে ছুঁড়ে খাবে , চুল কেটে নেবে। তাও বলছি পরমাত্মা ঈশ্বরই আমাকে পাঠিয়েছেন। এই শক্তি জৈবিক দেব থেকে উৎপন্ন হতেই পারে না। আমাকে তা ঈশ্বরই দিয়েছেন তার কিছু কাজ করার জন্য। 

''নন্দীগ্রামের বদলা নেব', কাঁথি থেকে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীর হুঁশিয়ারি তৃণমূলকে

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Kolkata Ladies Special Bus : ট্রেনের পর এবার লেডিস স্পেশাল বাস! চলবে কোন রুটে, কি কি সুবিধা? দেখুন
Rashifal Live : আজ মঙ্গলবার, কতটা মঙ্গলময় হবে ১২ টি রাশির রাশিফল! দেখুন আজকের রাশিফল
রাশিফল ২৬ জুন : আজ বুধাদিত্য যোগ, সারাদিন দারুন কাটবে এই ৬ রাশির, দেখুন আজকের রাশিফল
Nadia TMC BJP Clash : দখল করা ভবন ফিরিয়ে দেওয়ার দাবিতে বিক্ষোভ শান্তিপুরবাসীর
Sundarban : টানা ৭ মিনিট লড়াই! এরপরেই টেনে নিয়ে যায় কুমির, খোঁজ নেই মানিকের!