'আমরা ভীতু নই, কাফির নই', মমতা কি পশ্চিমবঙ্গের ইসলামিকরণ চান? খোঁচা বিজেপির

মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গের ইসলামিকরণ চান! তিনি কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকেও আক্রমণ করেছেন, দাবী করেছেন যে তিনি সবাইকে ইসলামে ধর্মান্তরিত করার জন্য খোলা আহ্বান জানিয়েছেন।

 

deblina dey | Published : Jul 22, 2024 2:26 AM IST / Updated: Jul 22 2024, 08:38 AM IST

বিজেপি-এর আইটি সেলের প্রধান অমিত মালব্য রবিবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একুশে জুলাইয়ের জনসভায় তার বক্তৃতার কিছু অংশ তুলে ধরে সমালোচনা করেছেন। অমিত মালব্য তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তৃতার একটি ছোট ক্লিপ শেয়ার করেছেন, দাবি করেছেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গের ইসলামিকরণ চান! তিনি কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকেও আক্রমণ করেছেন, দাবী করেছেন যে তিনি সবাইকে ইসলামে ধর্মান্তরিত করার জন্য খোলা আহ্বান জানিয়েছেন।

তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে রাজ্যে অমুসলিমদের বিরুদ্ধে অপব্যবহার সমর্থন করার অভিযোগও করেছেন। ভিডিওতে মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা যায়, "হাম ডরপোক নাহি হ্যায়, হাম কাফির না হ্যায়" (আমি কাপুরুষ নই, আমি কাফের নই)। অমিত মালব্যর শেয়ার করা ভিডিওটি মাত্র ১১ সেকেন্ডের।

Latest Videos

 

 

ভিডিওটি বিজেপি সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে, এবং মমতা বন্দ্যোপাধ্যায় তার মন্তব্যের জন্য সমালোচিত হচ্ছেন। বিজেপির দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় কাফির বা অমুসলিমদের কাপুরুষ দেখানোর চেষ্টা করছেন। তারা আরও বলছেন যে টিএমসির পদক্ষেপগুলি পশ্চিমবঙ্গের সামাজিক সম্প্রীতিকে চ্যালেঞ্জ করছে।

অমিত মালব্য তার এক্স অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করেছেন এবং বলেছেন, "বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, আজ একটি জনসভায়, ঘোষণা করেছেন, 'তিনি কাফের নন।' তিনি কাফিরদেরকে 'ডরপোক' বা কাপুরুষ বলে মনে করেন তার পাশে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, যিনি সম্প্রতি সবাইকে ইসলামে ধর্মান্তরিত করার জন্য খোলা আহ্বান জানিয়েছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নির্দ্বিধায় অমুসলিমদের বিরুদ্ধে অপব্যবহারকে সমর্থন করেছেন..."

Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |