আজ হচ্ছে না মেগা বৈঠক, মেডিক্যাল কলেজের অধ্যক্ষদের সঙ্গে বৈঠক হবে আগামী সপ্তাহে

বৈঠকে থাকার নির্দেশ দিয়েছেন জেলাশাসক, পুলিশ সুপার, কমিশনারেটের সিপি, এমএভিপি, সিএমওএইচদের। বৈঠক হওয়ার কথা ছিল ১২ তারিখ দুপুর একটায়।

Sayanita Chakraborty | Published : Sep 12, 2024 2:35 AM IST

বৃহস্পতিবার রাজ্যের সব বেসরকারি হাসপাতালের সঙ্গে বৈঠক ডেকেছিল রাজ্য সরকার। ১২ সেপ্টেম্বর রাজ্যের সব মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রিন্সিপ্যাল ও ডিরেক্টরদের নিয়ে বৈঠক করার কথা থাকলেও তা স্থগিত হল।

বৈঠকে থাকার নির্দেশ দিয়েছেন জেলাশাসক, পুলিশ সুপার, কমিশনারেটের সিপি, এমএভিপি, সিএমওএইচদের। বৈঠক হওয়ার কথা ছিল ১২ তারিখ দুপুর একটায়। সদ্য রাজ্য সরকারের পক্ষ থেকে জারি হওয়া একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বর্তমানে মেডিক্যাল কলেজ ও হাসপাতালগুলোর উদ্ভূত পরিস্থিতির কারণে এই বৈঠক পিছনো হল।

Latest Videos

এদিকে এখনও কর্মবিরতি চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা। মেডিক্যাল কলেজগুলোর আউটডোরের বেহাল অবস্থা। এই পরিস্থিতি সামাল দিতেই ১২ তারিখ সব মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রিন্সিপ্যাল ও ডিরেক্টরদের নিয়ে বৈঠক ডেকেছিলেম মুখ্যমন্ত্রী। কিন্তু তা স্থগিত হল। কিন্তু, পরে এই সিদ্ধান্ত বদল করেন। আজ হচ্ছে না বৈঠক। আগামী সপ্তাহে এই বৈঠক হতে পারে বলে জানানো হয়েছে।

আরজিকর ঘটনা নিয়ে ক্রমশ চাপ বাড়ছে রাজ্য সরকারের ওপর। ন্যায় বিচারের দাবিতে আন্দোলন করে চলেছেন সাধারণ মানুষ। এখনও কর্মবিরতিতেই আছেন জুনিয়র ডাক্তাররা। তেমনই প্রায়শই দেখা যাচ্ছে মিছিল। সাধারণ মানুষ থেকে সেলেব এমনকী সকল পেশার মানুষ নেমেছেন পথে। ন্যায় বিচার পাওয়ার আশায় সকলেই করে চলেছেন লড়াই। এদিকে পরিস্থিতি স্বাভাবিক করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে রাজ্য সরকার। কীভাবে পরিস্থিতি স্বাভাবিক করা যায় তা নিয়েই হত বৈঠক। এমন আন্দাজ সকলের। তবে, আপাতত তা স্থহিত হল। আজ হচ্ছে না বৈঠক।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024