'চন্দননগরে বড় বড় রিসর্ট!'-এবার কি ইডি-সিবিআইয়ের নজরে মন্ত্রী ইন্দ্রনীল সেন? চাঞ্চল্যকর অভিযোগ

লকেট বলেন, এখানে গায়ক আছে, বিধায়ক না গায়ক! মঞ্চে মঞ্চে গান করেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে আনন্দ দিয়ে বেড়ান। এদিকে মানুষের সেবা করেন না, দুর্নীতিতে যুক্ত।

Parna Sengupta | Published : Mar 16, 2024 3:29 AM IST / Updated: Mar 16 2024, 09:25 AM IST

এবার কি বিপাকে পড়তে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের আরেক মন্ত্রী ইন্দ্রনীল সেন! তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে এসেছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। এমনকী তাঁর অভিযোগ ইন্দ্রনীল সেন খোদ দুর্নীতিতে জড়িয়ে রয়েছেন। নাম না করেই ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগ আনতে চাইছেন লকেট।

আসন্ন লোকসভা নির্বাচনে হুগলি লোকসভা কেন্দ্রে মুখোমুখি হবেন টলিউডের দুই নায়িকা! এবার ভোট ময়দানে লড়াইয়ে নামবেন একদা সতীর্থ লকেট চট্টোপাধ্যায় এবং রচনা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছেন হুগলির সাংসদ তথা বিজেপি নেত্রী লকেট। তাঁর নিশানায় এশেছেন রাজ্যের মন্ত্রী-গায়ক ইন্দ্রনীল সেন।

লকেটের দাবি চন্দননগরের মানুষ, ভদ্রেশ্বরের মানুষ এর জবাব দেবে বলে মন্তব্য করেন তিনি। ভদ্রেশ্বরে দাঁড়িয়ে নাম না করেই ইন্দ্রনীলকে আক্রমণ করেন তিনি। লকেট বলেন, এখানে গায়ক আছে, বিধায়ক না গায়ক! মঞ্চে মঞ্চে গান করেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে আনন্দ দিয়ে বেড়ান। এদিকে মানুষের সেবা করেন না, দুর্নীতিতে যুক্ত। এখানেই না থেমে তিনি অভিযোগ করেন, চন্দননগরের বুকে চারিদিকে বড় বড় রিসর্ট বানিয়েছেন। কোথা থেকে টাকা আসছে তা জানা আছে বলে দাবি করেন বিজেপি নেত্রী।

হুগলির সাংসদ বলেন, এই টাকা কোথা থেকে আসছে, কারা এই টাকা দেয় সেই তথ্য ইডি-সিবিআইয়ের কাছে রয়েছে। যখন চন্দননগরের ঘরে ঘরে সিবিআই-ইডি রেড করতে হানা দেবে তখন বোঝা যাবে কার ঘরে কত টাকা আছে। উল্লেখ্য 'ঝাঁঝালো' কথা বলতে কখনও পিছপা হন না হুগলির সাংসদ। এবার সেই লকেটের নিশানায় তৃণমূল নেতা ইন্দ্রনীল সেন। শুক্রবার সকালে প্রচারে বেরিয়েছিলেন বিজেপি নেত্রী। সেখানেই এই বিস্ফোরক দাবি করে বসেন তিনি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!