গলসিতে হাড়হিম করা ঘটনা! সমকামী সম্পর্কে রাজি না হওয়ায় খুনের অভিযোগ তান্ত্রিকের বিরুদ্ধে

ফের রাজ্যে খুন (Murder)। এবার সমকামী সম্পর্কে রাজি না হওয়ায় এক যুবককে খুনের অভিযোগ উঠল উঠল তান্ত্রিকের বিরুদ্ধে।

Subhankar Das | Published : Jul 1, 2024 4:23 PM IST

ফের রাজ্যে খুন (Murder)। এবার সমকামী সম্পর্কে রাজি না হওয়ায় এক যুবককে খুনের অভিযোগ উঠল উঠল তান্ত্রিকের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান (Purba Bardhaman) জেলার গলসিতে। পেশায় রাজমিস্ত্রী সেই মৃত যুবকের নাম জিৎ দানা। তাঁর বয়স ১৯ বছর। সেই যুবকের বাড়ি পূর্ব বর্ধমান জেলার গলসির অন্তর্গত খেতুড়া গ্রামে।

অন্যদিকে, অভিযুক্ত সেই তান্ত্রিকের নাম হল মিলন নাইয়া। তাঁর বাড়ি গলসি বাজারের ল্যাওলাপুল এলাকায়। ঐ অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে গলসি থানার পুলিশ। তাঁকে সোমবার বর্ধমান আদালতে পেশ করা হয়।

সূত্র মারফৎ জানা যাচ্ছে, তান্ত্রিক মিলন নাইয়াকে জিজ্ঞাসাবাদ চালিয়েছে পুলিশ। সেখান থেকেই জানা যায়, জিৎ-এর সঙ্গে সম্পর্ক লিপ্ত ছিলেন মিলন। কিন্তু জিৎ সেই সম্পর্ক চালিয়ে যেতে রাজি না হওয়ায়, মিলন তাঁকে শ্বাসরোধ করে খুন করেছে বলে অভিযোগ। এই প্রসঙ্গে পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, ধৃত তান্ত্রিকের সঙ্গে সমকামী সম্পর্ক ছিল নিহত যুবকের।

শনিবার, রাত থেকেই নিখোঁজ ছিলেন জিৎ। রবিবার, সকালে তাঁর বাড়ির লোকজন ঐ অভিযুক্তকে চেপে ধরলে জানা যায় যে, তাঁর দেহ সামনের একটি জমিতে ফেলে দেওয়া হয়েছে। সেখান থেকেই জিৎ-এর দেহ উদ্ধার করেন তারা। তারপরই পুলিশের কাছে অভিযোগ জানান তাঁর পরিবারের সদস্যরা। জিৎ-এর কপালে, বুকে এবং পেটে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া যায়। এমনকি, গলায় ফাঁসের চিহ্নও মেলে।

এরপরই অভিযুক্ত তান্ত্রিক মিলনকে গ্রেফতার করে পুলিশ। শনিবার রাতে দুজনের মধ্যে অশান্তির জেরেই, জিৎকে শ্বাসরোধ করে খুন করেছে মিলন। প্রাথমিক তদন্তের পর সেইরকমই অনুমান করছে পুলিশ। ইতিমধ্যেই জিৎ-এর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, ধৃত তান্ত্রিক মিলন নাকি নিজেকে মা কালীর সাধক বলেই দাবি করতেন। নিজের পরিচয় দিতেন তান্ত্রিক হিসাবে। মিলন বিভিন্ন ধরনের তন্ত্রসাধনা এবং ঝাড়ফুঁক করতেন বলেও স্থানীয়রা দাবি করেছেন। রবিবার, সকালে সেই মিলনকে জিজ্ঞাসাবাদ করে জিৎ-এর দেহের খোঁজ মেলে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

অধিকারী পরিবারের ৩ জনই আশঙ্কাজনক! আক্রান্ত BJP পরিবার, চাঞ্চল্য সোনারপুরে! | BJP News | Sonarpur |
Suvendu Adhikari : 'আমি কেন তৃণমূল ছেড়েছি জানেন?' তৃণমূল ছাড়ার কারন জানালেন শুভেন্দু অধিকারী
Suvendu Adhikari : 'তৃণমূলের বি-টিম হল সিপিএম' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর
Weather Update Today : প্যাচ-প্যাচে গরম থেকে এবার কি মিলবে মুক্তি! আবহাওয়ার চমকে দেওয়া আপডেট, দেখুন
'নবান্ন থেকে মমতা ফোন করেছিল...' কি বলেছে জানিয়ে দিলেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari | BJP |