জেলের লকআপে গান গাইছেন, পুলিশকর্মীদের নিয়ে হাসি-ঠাট্টা করছেন রানাঘাট শুটআউটকাণ্ডে ধৃত কুন্দন সিং

জেলের প্রহরীরা জানাচ্ছেন, লক আপের ভেতরে কখনও পায়ের উপর পা তুলে দিয়ে জোর গলায় ভোজপুরি গান গাইছেন তিনি। মাঝেমাঝে আবার সোজাসুজি পুলিশকর্মীদের কাছ থেকেই চাইছেন সিগারেট।

Sahely Sen | Published : Sep 15, 2023 8:25 AM IST

অগাস্ট মাসে নদিয়া জেলার রানাঘাটে বিখ্যাত সোনার দোকানে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটেছিল। প্রকাশ্যে রাস্তায় দিনের আলোয় গুলি চালাতে চালাতে সোনার দোকান লুঠ করে পালিয়েছিল দুষ্কৃতীরা। সেই ডাকাতির ঘটনায় গ্রেফতার হওয়ার পর থেকেই পুলিশি হেফাজতে রয়েছেন কুন্দন সিং। জেলবন্দী থাকা অবস্থায় এই কুন্দনের হাবভাব দেখে রীতিমতো সিনেমার গুণ্ডাদের কথা মনে করছেন জেলের প্রহরীরা। 

কুন্দনের সঙ্গে আরও পাঁচ জন ডাকাত গ্রেফতার হয়ে একই জেলে বন্দী রয়েছেন। তবে এই ঘটনার মূল অভিযুক্ত এখন অন্য রাজ্যের জেলে বন্দী রয়েছেন। তাঁর সঙ্গে ‘কুখ্যাত’ কুন্দনের যোগাযোগ রয়েছে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। ওই ‘অপরাধী’ই কুন্দনকে অপরাধ জগতের হাত পাকিয়েছেন। সেখান থেকে কুন্দন হয়ে উঠেছেন ‘ফাইটার’ কুন্দন। জেলের মধ্যে বারবার কুন্দনকে ডাকাতির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করা হলেও কিছুতেই তদন্তকারীদের সামনে মুখ খুলছেন না এই ‘ডাকাত সর্দার’।

জেল সূত্রে খবর, জেলা পুলিশের পাশাপাশি মধ্যপ্রদেশ এবং বিহার থেকে আসা তদন্তকারীরাও কুন্দনকে জিজ্ঞাসাবাদ করতে এসেছিলেন। জিজ্ঞাসাবাদের সময় নাকি যেমন-তেমনভাবে উত্তর দিয়েই কাজ সেরেছেন কুন্দন। বেশি চাপ দিলে তিনি স্রেফ মুখ বন্ধ করে রেখে দিয়েছেন। তবে, এই চুপ করে থাকার স্বভাব শুধু প্রশ্ন-উত্তরের সময়েই দেখা যাচ্ছে। অন্য সময়ে একেবারে খোশমেজাজি থাকছেন কুখ্যাত গ্যাংস্টার। 

জেলের প্রহরীরা জানাচ্ছেন, লক আপের ভেতরে কখনও পায়ের উপর পা তুলে দিয়ে জোর গলায় ভোজপুরি গান গাইছেন তিনি। মাঝেমাঝে আবার সোজাসুজি পুলিশকর্মীদের কাছ থেকেই চাইছেন সিগারেট। ব্র্যান্ডেড টি-শার্ট-ও দাবি করছেন। পুলিশকর্মীরা জানিয়েছেন, প্রত্যেকদিন সঠিক সময়ে খাওয়াদাওয়া করে ঘুমিয়ে পড়ে এই ডাকাত। গারদের ভেতরে শরীরচর্চাও করেন নিয়মিত। পুলিশের বন্দুক নিয়েও হাসি-ঠাট্টাও করে থাকেন। কুন্দনের সঙ্গে গ্রেফতার হওয়া বাকি দুষ্কৃতীরা সবসময় আতঙ্কে রয়েছেন জেলের অন্দরে। অনেকে আবার সারাদিন ধরে কেঁদেই চলেছেন। কিন্তু ‘ফাইটার’-কুন্দনকে নিরস্ত করতে রীতিমতো কালঘাম ছুটছে তাবড় পুলিশ কর্তাদের। 

আরও পড়ুন- 
দুর্গাপুজোর আগে সারা মুখ কি ব্রণর দাগে ভরে যাচ্ছে? রোজ সকালে পালন করুন মাত্র ৪টে টিপস, ত্বক আবার ফিরে পাবে উজ্জ্বলতা
Fashion Show: ব্রা-প্যান্টি বিহীন জামাকাপড়! র‍্যাম্পে হাঁটার সময় কেন অন্তর্বাস পরেন না মডেলরা?
২৩ বছরের ভারতীয় ছাত্রীর মৃত্যু দেখে হাসছেন পুলিশকর্মী, আমেরিকার নির্মম ভিডিও দেখে রাগে ফেটে পড়ছে ভারত

Share this article
click me!