TMC Vs. BJP: অনুব্রতর নাম নিয়ে তৃণমূল নেতার হুমকি, পাল্টা জবাব বিজেপি নেতার

অনুব্রত মণ্ডলের নাম করে বীরভূমে পঞ্চায়েত ভোট নিয়ে তৃণমূল নেতা হুমকি দিলেন বিজেপিকে। পাল্টা বিজেপিও আক্রমণ করেন তৃণমূল নেতাদের।

 

Web Desk - ANB | Published : Mar 5, 2023 4:08 PM IST

'অনুব্রত মণ্ডলের কষ্ট হলে, একই কষ্ট পেতে হবে বীরভূমের বিজেপি নেতাদের।' এমনই হুমকি দিলেন বীরভূমের নানুরের প্রাক্তন তৃণমূল বিধায়ক গদাধর হাজরা। তবে তাঁর এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিরোধীরা। এখানেই শেষ করেননি তৃণমূল নেতা। তিনি স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, অনুব্রত মণ্ডল অনুপস্থিত থাকলেও তাঁরই দেখান পথে হবে ভোট গ্রহণ। পঞ্চায়েত নির্বাচন নিয়ে একটি দলীয় সভায় এমনটাই বলেছেন গদাধর হাজরা।

পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে নির্বাচন প্রচারে ময়দানে ঝাঁপিয়ে পড়েছে রাজনৈতিক দলগুলি। জোর কদমে চলছে মিটিং-মিছিল। রবিবার নানুর বিধানসভার কীর্নাহার ১ নম্বর পঞ্চায়েতের বুথ ভিত্তিক কর্মিসভায় বক্তব্য রাখেন প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল নেতা গদাধর হাজরা। মঞ্চ থেকে অনুব্রত মণ্ডল প্রসঙ্গ টেনে এনে তিনি  দাবি করেন, মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে অনুব্রত মণ্ডলকে। অনুব্রতর দিল্লি যাত্রা প্রসঙ্গ তুলে তিনি বলেন, 'অনুব্রতর যদি কষ্ট হয়, একই কষ্ট পেতে হবে বীরভূমের বিজেপি নেতাদের।' তিনি আরও বলেন, অনুব্রত মণ্ডল যেখানেই থাকুন না কেন, তাঁর দেখানো পথেই হবে ভোট। গদাধর হাজরার মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বীরভূমের বিজেপির

সভাপতি ধ্রুব সাহা। তিনি বলেন, 'বহু গদাধর, ত্রিশুল ধর, তীরধনুক-ধররা আমাকে রাত্রে ফোন করছে বিজেপিতে আসার জন্য। এই গদাধরের তৃণমূল দলে কোন জায়গা নেই, বাজার গরম করার জন্য এই সব বলছে। অনুব্রতকে বিজেপি দিল্লি নিয়ে যাচ্ছে না, মহামান্য আদালতের নির্দেশে যেতে হবে। তাই এই সব কথা বলে কোনো লাভ নাই।'

সিবিআই তদন্তে আসানসোল জেলে গরুপাচার- কাণ্ডে বন্দি বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁকে দিল্লি নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে জোর কদমে। কিন্তু দিল্লি নিয়ে যাওয়ার ধোঁয়াশা কাটছে না। তারই মাঝে দুদিন আগেই আসানসোল সিবিআই এর বিশেষ আদালতে অনুব্রত জানান, তাঁর শরীর খারাপ। ফিসচুলা থেকে রক্তপাত হচ্ছে। অনুব্রতর যদি কষ্ট হয়, তাহলে বীরভূমের বিজেপি নেতা দের একই রকম কষ্ট হবে। রবিবার নানুরের কীর্নাহারে এমনই হুমকি দেন গদাধর হাজরা।

তৃণমূল নেতার এই মন্তব্য থেকে স্পষ্ট হয়ে গেছে পঞ্চায়েত ভোটে অনুব্রত মণ্ডল থাকুন আর নাই থাকুন তাঁকে নেতা করেই লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছে দলের একটি অংশ। যদিও অনুব্রতর অনুপস্থিতিতে বীরভূমি রীতিমত সক্রিয় হয়ে রয়েছে তাঁর প্রতিপক্ষ শিবির। ইতিমধ্যেই অনুব্রতর বিরোধিতা করতে শুরু করেছে কাজল শেখের গোষ্ঠী। তবে রাজনৈতিক মহলের ধারনা অনুব্রত থাকুন আর নাই থাকুন বীরভূমে পঞ্চায়েত নির্বাচনে তিনি উপস্থিত থাকবেন।

আরও পড়ুনঃ

Health Tips: জ্বর সর্দিকাশিতে ভুগছেন অনেকেই , রইল সিজিনাল রোগের সহজ প্রতিকার

'আমি দেশকে অপমান করিনি', ব্রিটেনে দাঁড়িয়ে ৭০ বছর মন্তব্য নিয়ে মোদীকে আক্রমণ রাহুল গান্ধীর

নিরাপত্তার 'শিকেয়ে' ঝুলে অনুব্রত মণ্ডলের দিল্লি যাত্রা, চিঠি চালাচালি ইডি আর রাজ্য প্রশাসনের

Share this article
click me!