দোলের দিন শিয়ালদহ-হাওড়া শাখায় বাতিল একাধিক লোকাল ট্রেন, জেনে নিন কোন লাইনে বন্ধ থাকছে কোন ট্রেন

কোন কোন সময় কোন কোন ট্রেন চলবে? বা কোন লাইনে বাতিল কোন ট্রেন? দোলের আগে জেনে নেওয়া যাক।

Web Desk - ANB | Published : Mar 5, 2023 1:06 PM IST

আর মাত্র কদিন বাদেই দোল। দেশজুড়ে হোলি ও বসন্ত উৎসব ঘিরে বাড়ছে উত্তেজনা। তবে দোলের দিন শিয়ালদহ-হাওড়া শাখায় একাধিক ট্রেন বাতিলের ঘোষণা করেছে রেল কর্তৃপক্ষ। ফলে মঙ্গলবার সমস্যায় পড়তে পারেন শয় শয় যাত্রীরা। দোলের দিন মঙ্গলবার শিয়ালদহ-হাওড়া লাইনে একাধিক ট্রেন বাতিলের ঘোষণা। হাওড়া ডিভিশনের লোকাল ট্রেন চলবে রবিবারের টাইম-টেবিল অনুযায়ী। তবে শিয়ালদহ ডিভিশনে বাতিল হয়েছে ২৩৩টি লোকাল ট্রেন। দোলের দিন এই এতগুলি ট্রেন বাতিলের জেরে চরম ভোগান্তিতে পড়তে পারেন যাত্রীরা। কোন কোন সময় কোন কোন ট্রেন চলবে? বা কোন লাইনে বাতিল কোন ট্রেন? দোলের আগে জেনে নেওয়া যাক।

মঙ্গলবার দোলের দিন শিয়ালদহ ডিভিশনে বাতিল হয়েছে ২৩৩টি লোকাল ট্রেন। ডানকুনি শাখাতে ১৬টি ট্রেন বাতিল করা হয়েছে। শিয়ালদহ দক্ষিণ শাখাতেও বাতিল করা হয়েছে ৬২টি লোকাল ট্রেন। সব মিলিয়ে মঙ্গলবার বাতিল হয়েছে একের পর এক ট্রেন। উল্লেখ্য বাতিল হওয়া ট্রেনগুলির মধ্যে বেশিরভাগই সকালের দিকের ট্রেন। রেল সূত্রে খবর শিয়ালদহ মেইন শাখায় আপ-ডাউন মিলিয়ে মোট ১০৫টি ট্রেন বাতিল থাকছে। শিয়ালদহ বনগাঁ শাখায়ও বাতিল করা হয়েছে ৩৩টি লোকাল ট্রেন।

হাসনাবাদ লাইনেও দোলের দিন বাতিল থাকছে ১৭টি ট্রেন। ডানকুনি শাখাতে ১৬টি ট্রেন বাতিল করা হয়েছে। ৬২টি লোকাল ট্রেন বাতিল হচ্ছে শিয়ালদহ দক্ষিণ শাখা। এছাড়া রবিবার দিন কৃষ্ণনগর-লালগোলা সেকশনে বাতিল হয়েছিল বেশ কিছু ট্রেন।

রবিবার বাতিল কোন কোন ট্রেন?

আরও পড়ুন - 

রাজ্যের শিক্ষা ব্যাবস্থায় বাড়ছে স্কুল ছুটের সংখ্যা, বাংলায় ৫ম থেকে ৮ম পর্যন্ত ২২ শতাংশ শিক্ষার্থী পড়াশোনা ছেড়েছে

বিহারের প্রযুক্তি-প্রতিষ্ঠানে তৈরি হচ্ছে জঙ্গিদের বিস্ফোরক, হোলি-র দিন কলকাতা সহ সারা বাংলা জুড়ে হামলার ছক

'মুখ্যমন্ত্রীর রাতের ঘুম কেড়ে নেওয়ার ওষুধ আসছে', জামিন পাওয়ার পরের দিনই হুঙ্কার কৌস্তভ বাগচীর

Share this article
click me!