কুন্তল-সহ তিনজনের শাস্তির দাবি করল ছাত্রীর মা-বাবার, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

হস্টেলেই নিজের গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছিলেন এক ডাক্তারি ছাত্রী। ঘটনাটি ২০২৩ সালের। আরজি কর কাণ্ডে মাথাচাড়া দিয়ে উঠেছে এই ঘটনা।

Sayanita Chakraborty | Published : Sep 25, 2024 8:31 AM IST

এবার থ্রেট কালচারের অভিযোগ এল কোচবিহারের এমজেএন মেডিক্যাল কলেজ থেকে। যার জেরে হস্টেলেই নিজের গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছিলেন এক ডাক্তারি ছাত্রী। ঘটনাটি ২০২৩ সালের। আরজি কর কাণ্ডে মাথাচাড়া দিয়ে উঠেছে এই ঘটনা।

জানা গিয়েছে, পূর্ব বর্ধমানের ইছলাবাদ থেকে কোচবিহারের এমজেএন মেডিক্যাল কলেজে পড়তে গিয়েছিল ছাত্রী। পরিবারের অভিযোগ, হস্টেলে ইনট্রো দেওয়ার নামে রাগিং করা হত। সেই ছাত্রী ২০২৩ সালের জুন মাসে আত্মহত্যা করেন। পরিবারের অভিযোগ, তাঁর দেহ ময়নাতদন্তের পর দাহ করার সময়ও সিনিয়ররা ঘিরে রেখেছিল। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলে তার পরিবার। জানা যায়, ঘটনার দিন এক সিনিয়র ছাত্রের সঙ্গে ঝামেলা হয়েছিল মেয়েটির। তাকে থ্রেট দেওয়া হয়েছিল। সেই ছাত্র বিরূপাক্ষ বিশ্বাসের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে।

Latest Videos

তার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, কলেজে পড়াশোনার পরিবেশ একদম খারাপ। ও অনেকবার বলেছে, কলেজটা ভালো না, হস্টেলে পড়াশোনা হয় না। ইনট্রো এটাই ভালো না। কলেজ কর্তৃপক্ষের অনেক গাফিলতি আছে। মেডিক্যাল কলেজের পড়ুয়া আবার টুকলি করে পাশ করবে কি? ওঁরা তিনটি মেয়েকে গার্ড করে রাখল কেন? ওদের একজনকে আমার মেয়ে মেসেজ করেছিল। বলেছিল, সরি ফর মাই বিহেভিওর।

ছাত্রীর মা বলেন, আমরা একটা জিনিসই চাই.. ওই তিনটে মেয়ে এবং কুন্তল বলে ছেলেটার শাস্তি হোক। 

এপ্রসঙ্গে কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজের অধ্যক্ষ নির্মলকুমার মণ্ডল বলেন. … ইনট্রো নামে যে বিষয়টা, সেটা শুনেছি। আমি ওর বাবাকে বলেছিলাম, আমাকে তো তখনই জানাতে পারতেন। কিন্তু, ওর বাবা তখন বলেছিলেন, আমার মেয়েই বারণ করেছিল। অর্থাৎ ভয়ে সে সময় কাউকেই কিছু জানাতে পারেননি ছাত্রী।

 

 

Share this article
click me!

Latest Videos

রাতের অন্ধকারে ডাকাতি! ভাঙচুর ও লুটপাটে লক্ষাধিক টাকার ক্ষতি! আতঙ্কে মাছ ও সবজি ব্যবসায়ীরা
পুকুর ভরাট করে ফ্লাট নির্মাণ! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বিজেপি নেতা | Chandannagar News
পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News
Rashifal | রাশিফল ২৫ সেপ্টেম্বর : আজ আপনার ভাগ্যে কি লেখা আছে? দেখে নিন আজকের রাশিফল
'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র