'ভাইপোকে যদি প্যাকেট না করতে পারি, আমার নাম শুভেন্দু নয়!'- ফের বোমা ফাটালেন নন্দীগ্রামের বিধায়ক

বিরোধী দলনেতা বলেন, ‘ওঁরা ফাঁদে পা দিয়েছে। পুরো টাকা দিয়ে ভাইপো আর আইপ্যাক করিয়েছে। আইপ্যাকের সবগুলোকে যদি প্যাকেট করতে না পারি, আমার নাম শুভেন্দু অধিকারী নয়’।

Parna Sengupta | Published : May 9, 2024 11:19 AM IST

বৃহস্পতিবার মনোনয়ন জমা দিতে বারাসত আসেন বিজেপি প্রার্থী রেখা পাত্র। সেখানে হাজির হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। তার পর মিছিল করে জেলাশাসকের দফতরে পৌঁছন রেখারা। মনোনয়ন জমা দেন তিনি। যাওয়া এবং আসার পথে রেখাকে ভাইরাল ভিডিও নিয়ে একাধিক প্রশ্ন করে সংবাদমাধ্যম। কিন্তু একটি প্রশ্নেরও জবাব দেননি সন্দেশখালির ‘প্রতিবাদের মুখ’ রেখা।

উল্লেখ্য, লোকসভা ভোটের মধ্যেই রাজ্য জুড়ে সাড়া ফেলে দিয়েছে সন্দেশখালির স্টিং অপারেশনের একটি ভিডিও। সেই ভিডিও ঘিরে আক্রমণ পাল্টা আক্রমণ চলছে। এই আবহে বৃহস্পতিবার মনোনয়ন জমা দেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। হাজির ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। ‘স্টিং অপারেশনে’র ভিডিও নিয়ে রেখা কোনও প্রতিক্রিয়া না দিলেও তোপ দাগেন নন্দীগ্রামের বিধায়ক।

Latest Videos

এদিন শুভেন্দু বলেন সন্দেশখালি থেকে দেড় লক্ষ লিড পাবেন রেখা। সেই সঙ্গে বলেন, ‘মোদীজির সুনামি চলছে। উত্তর ২৪ পরগণার সব আসন বিজেপি পাবে। দমদম, ব্যারাকপুর, বনগাঁ, বসিরহাট, বারাসাত সব আসনে নরেন্দ্র মোদীর প্রার্থীরা জয়ী হবেন’। এরপর সন্দেশখালির ভাইরাল ‘স্টিং অপারেশনে’র ভিডিও প্রসঙ্গে জিজ্ঞেস করা হয় বিজেপি নেতাকে।

বিরোধী দলনেতা বলেন, ‘ওঁরা ফাঁদে পা দিয়েছে। পুরো টাকা দিয়ে ভাইপো আর আইপ্যাক করিয়েছে। আইপ্যাকের সবগুলোকে যদি প্যাকেট করতে না পারি, আমার নাম শুভেন্দু অধিকারী নয়’। নন্দীগ্রামের বিধায়কের প্রশ্ন, ‘সিবিআই আসার আগে ধর্ষণ, শ্লীলতাহানির ৩টে এফআইআর মমতার পুলিশ করেছে। ১ জুন বসিরহাট এর উত্তর দেবে। সন্দেশখালি থেকে রেখা দেড় লক্ষের লিড পাবে’।

শুভেন্দু বলেন, ‘ওগুলো সব ভাইপো আর আইপ্যাকের করানো… উচ্চ আদালতে যাওয়া হচ্ছে। সমূহ ঘটনার জন্য সিবিআই তদন্তের আবেদন জানানো হবে। আমরা দু-একদিনের মধ্যেই ফাইল করছি। আমরা এই কেসেই ভাইপো আর আইপ্যাককে প্যাকেট করব’।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today