BJP News: বিজেপি কর্মীদের বেধড়ক মারধর, রক্তাক্ত ক্যানিং-এ সজল ঘোষ, প্রিয়াঙ্কা টিবরেওয়াল

আসন্ন নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিতে গেলে শাসক দল তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা বিজেপির কর্মী-সমর্থকদের ব্যাপক মারধর করে বলে অভিযোগ।

Sahely Sen | Published : Jun 13, 2023 1:19 PM IST / Updated: Jun 14 2023, 12:45 PM IST

পঞ্চায়েত ভোটের মনোনয়ন জমা দেওয়া ঘিরে মঙ্গলবার রক্তাক্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং। সজল ঘোষ, প্রিয়াঙ্কা টিবরেওয়ালের সামনেই রক্তাক্ত হলেন বিজেপি কর্মীরা। আসন্ন নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিতে গেলে শাসক দল তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা বিজেপির কর্মী-সমর্থকদের ব্যাপক মারধর করে বলে অভিযোগ। বহু দলীয় কর্মী সমর্থকের মাথা ফেটেছে, হাত ভেঙেছে বলে দাবি করা হয়েছে দলের পক্ষ থেকে। 

ক্যানিং-এর বিডিও অফিসে বিজেপি প্রার্থীরা মনোনয়ন জমা দিতে যাওয়ার সময়েই তৃণমূল কর্মীরা তাঁদের আক্রমণ করেন বলে জানা গেছে। হামলার কথা জানতে পেরে তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছে যান বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। কলকাতা পুরসভার কাউন্সিলর সজল ঘোষও সেখানে গিয়ে উপস্থিত হন। 

সমগ্র ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রণক্ষেত্রের চেহারা নেয় ক্যানিং। ঘটনার জেরে থমথমে হয়ে ওঠে গোটা এলাকা। শাসকদলের বিরুদ্ধে চূড়ান্ত ক্ষোভ প্রকাশ করেছেন সজল ঘোষ এবং প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সরাসরি তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিকে নিশানা করে সজল ঘোষ বলেছেন, ‘এটাই কী পশ্চিমবঙ্গের গণতন্ত্র? কীভাবে বিরোধী কর্মী-সমর্থকদের মারধর করছে আপনার দলের কর্মীরা দেখুন। ভয় দেখিয়ে মেরে বিজেপিকে আটকানো যাবে না।’
 


আরও পড়ুন- 
হিন্দু-মুসলমান দ্বন্দ্বে উত্তাল মহারাষ্ট্র, ঔরঙ্গজেব এবং টিপু সুলতানকে নিয়ে বিতর্কিত সোশ্যাল মিডিয়া পোস্টে উত্তেজনা
শুভেন্দু অধিকারীর নেতৃত্বে নন্দীগ্রামে বিজেপির মনোনয়ন জমা, প্রচারে স্লোগান ‘নো ভোট টু মমতা’

বিবাহিত নারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ মঙ্গলা গৌরী ব্রত, এবছর মোট ৯টি ব্রতের তাৎপর্য অপরিসীম

Read more Articles on
Share this article
click me!