TMCP News: মহিলা পুলিশের 'শ্লীলতাহানি'! গ্রেফতার করা হল তৃণমূল কাউন্সিলর স্বপন কুন্ডু-র 'ঘনিষ্ঠ' যুবনেতা দীপ মজুমদারকে

উৎসবের ভিড়ে নিয়মবিধি ও শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন ব্যারাকপুর পুলিশ ব্যাটালিয়নের একজন মহিলা পুলিশকর্মী। তাঁর অভিযোগ, মেলা কমিটিরই কয়েক জন সদস্য তাঁর সঙ্গে খারাপ আচরণ করা শুরু করেন।

Sahely Sen | Published : Dec 30, 2023 9:06 AM IST

মেলার ভিড়ে মহিলা পুলিশের শ্লীলতাহানি! ঘোরতর অভিযোগ উঠল তৃণমূলের যুবনেতার বিরুদ্ধে। নির্যাতিতা পুলিশকর্মীর অভিযোগের ভিত্তিতে ওই তৃণমূল নেতাকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে খড়দহের পানিহাটিতে । ওই তৃণমূল যুবনেতার সঙ্গে আরও অনেকে যুক্ত ছিল বলে অভিযোগ। সেইসমস্ত অভিযুক্তদের খোঁজে তদন্ত চলছে বলে জানা গেছে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পানিহাটি এলাকায়।

-

স্থানীয় সূত্রে জানা গেছে যে, ২০২৩ সালের ২৩ সেপ্টেম্বর খড়দহে চলছিল পানিহাটি উৎসব। ওই উৎসবের ভিড়ে নিয়মবিধি ও শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন ব্যারাকপুর পুলিশ ব্যাটালিয়নের একজন মহিলা পুলিশকর্মী। তাঁর অভিযোগ, মেলা কমিটিরই কয়েক জন সদস্য তাঁর সঙ্গে খারাপ আচরণ করা শুরু করেন। তিনি প্রতিবাদ করা সত্ত্বেও ঘটনাটি চাপা দেওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ। 

-

এই দলের মধ্যেই দীপ মজুমদার নামের এলাকার ওই যুব তৃণমূল নেতা ছিলেন বলে জানা গেছে। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করছিলেন ‘নির্যাতিতা’ পুলিশকর্মী। তাঁকে অবশেষে গ্রেফতার করল পানিহাটির পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ঘোলা থানার নাটাগড় এলাকা থেকে অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে।

-

তৃণমূলের একটি সূত্র মারফৎ জানা গেছে যে, অভিযুক্ত দীপ মজুমদার পানিহাটি পুরসভার কাউন্সিলর স্বপন কুন্ডু-র 'ঘনিষ্ঠ' বলে পরিচিত। যদিও তাঁর গ্রেফতারির বিষয়ে কার্যত নিশ্চুপ রয়েছেন ওই তৃণমূল কাউন্সিলর। তৃণমূলের তরফ থেকেও এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। দীপ ছাড়াও আরও বেশ কয়েক যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন মহিলা পুলিশকর্মী। অভিযোগের ভিত্তিতে বাকি অভিযুক্তদেরও খোঁজ করা হচ্ছে বলে জানানো হয়েছে। 

-

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!