PM Modi: ৪২/৪২- বিজেপিকে লক্ষ্যমাত্রা বেঁধে দিলেন মোদী, কৃষ্ণনগর থেকে দুর্নীতি নিয়েও সরব প্রধানমন্ত্রী

পশ্চিমবঙ্গ থেকে ভোট প্রচারে লোকসভা নির্বাচনে বিজয় সংকল্প করেন মোদী। তিনি কৃষ্ণনগরের জনসভায় জ়ড়ো হওয়া বিশাল সংখ্যক মানুষকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এই ভিড়ই বিজেপির আত্মবিশ্বাস।

 

Saborni Mitra | Published : Mar 2, 2024 9:54 AM IST

আরামবাগের পর কৃষ্ণনগরের জনসভা থেকে আরও সুর চড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাংলার বিজেপির জন্য রাজ্যের ৪২টি আসনেই জয়ের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছেন তিনি। পাশাপাশি রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে সরাসরি দুর্নীতির অভিযোগেও সরব হন। নরেন্দ্র মোদী বলেন, 'টিএমসির অর্থ হল তু ম্যায় অউর করাপশন।' তারপরই প্রধানমন্ত্রী কৃষ্ণনগরের জনসভা থেকে স্লোগান তোলেন 'এনডিএ সরকার ৪০০ পার।'

পশ্চিমবঙ্গ থেকে ভোট প্রচারে লোকসভা নির্বাচনে বিজয় সংকল্প করেন মোদী। তিনি কৃষ্ণনগরের জনসভায় জ়ড়ো হওয়া বিশাল সংখ্যক মানুষকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এই ভিড়ই বিজেপির আত্মবিশ্বাস।

এদিন মোদী রাজ্যের তৃণমূল সরকারকে সরসারি নিশানা করেন। তৃণমূল নৃশংস, রাজনীতি ও বিশ্বঘাতকতার সমার্থক। এই রাজ্যের সরকার যা কাজ করছে তাতে রাজ্যের মানুষ খুবই হতাশ। আরামবাগের মত কৃষ্ণনগরেও তিনি সন্দেশখালির কথা উত্থাপন করেন। বলেন, যেখানে মহিলারা তৃণমূল নেতাদের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করছে, সেই এলাকার মা বোনেরদের সাহায্যের পরিবর্তে তৃণমূল সরকার অভিযুক্তদের পাশে দাঁড়িয়েছে। যা দেশের মানুষের মনেও ক্ষোভ তৈরি করেছে বলে অভিযোগ করেছেন তিনি। তিনি আরও বলেন, মা ও বোনেরা ন্যায় বিচারের আবেদন করলেও তৃণমূল সরকার সেই কথা শোনেনি। মোদীর কথায় বাংলা মা ও বোনেরা কাঁদছে, অথচ এই সরকার মা মাটি মানুষের নামেই ভোট নেয়।

মোদী এদিন সুর চড়িয়ে বলেন, রাজ্যের অবস্থা এমনই যে এখন অপরাধীরা সিদ্ধান্ত নেয় তারা কখন গ্রেফতার হবে। পাশাপাশি এদিন মোদী কেন্দ্র সরকারের একাধিক প্রকল্পের কথা উল্লেখ করেন। তিনি বলেন, তৃণমূল সরকার স্মিমকে স্ক্যাম করেছে। অথচ কেন্দ্র সরকার দেশের সাধারণ মানুষের পাশে রয়েছে। তাদের আগামী পাঁচ বছরের জন্য রেশন দেওয়া হবে বলেও ঘোষণা করেছে। এই ঘোষণাকে তিনি মোদী গ্যারান্টি বলেও চিহ্নিত করেছেন।

Read more Articles on
Share this article
click me!