PM Modi: নির্বাচনী প্রচারে আগামী সপ্তাহেই রাজ্যে মোদী, দেখুন কোথায় কোথায় জনসভা করবেন

বিজেপি সূত্রের খবর কোচবিহারে প্রথম জনসভা করলেও বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারের কেন্দ্র বালুরঘাটেও নির্বাচনী সভা করবেন

 

Saborni Mitra | Published : Mar 31, 2024 10:00 AM IST / Updated: Mar 31 2024, 03:31 PM IST

প্রথম দফায় আগামী ১৯ এপ্রিল এই রাজ্যের তিনটি জেলায় কোচবিহার, জলপাইগুড়ি আর আলিপুরদুয়ারে ভোট গ্রহণ হবে। প্রথম দফার নির্বাচনী প্রচারে রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথম জনসভা হতে পারে কোচবিহারে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বৃহস্পতিবার নরেন্দ্র মোদী কোচবিহারে বিজেপি প্রার্থীর সমর্থনে নির্বাচনে প্রচার করতে পারে। তার পর রবিবার বালুরঘাট আর জলপাইগুড়িতে মোদীর জোড়া সভার প্রস্তুতি শুরু হয়েছে বলে বিজেপি সূত্রের খবর। গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গের সবকটি আসনই দখল করেছিল বিজেপি। এই রাজ্য থেকে বিজেপি ১৮টি আসন পেয়েছিল। এবার এই রাজ্য থেকে যাতে আসন সংখ্যা আরও বা়ড়ে তারই নির্দেশ রয়েছে কেন্দ্রীয় নেতৃত্বের। আর সেই কারণে উত্তরবঙ্গকেই বেশি গুরুত্ব দিচ্ছে বিজেপির শীর্ষ নেতৃত্ব।

বিজেপি সূত্রের খবর কোচবিহারে প্রথম জনসভা করলেও বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারের কেন্দ্র বালুরঘাটেও নির্বাচনী সভা করবেন। বিজেপি সূত্রের খবর এই রাজ্য থেকে এবার আরও বেশি আসন পাওয়ার লক্ষ্য নিয়েছে গেরুয়া শিবির। আর সেই কারণে গোটা ভোট পর্বেই বাংলায় নরেন্দ্র মোদীর প্রায় ৩০টি জনসভা করার পরিকল্পনা রয়েছে। প্রয়োজনে সভার সংখ্যা আরও বাড়ান হতে পারে বলেও সূত্রের খবর।

ভোট ঘোষণার আগেই প্রধামমন্ত্রী নরেন্দ্র মোদী আরামবাগ, কৃষ্ণনগর আর বারাসতে জনসভা করেছেন। কিন্তু ভোট ঘোষণার পরে নির্বাচনী জনসভা প্রথম করতে চলেছে কোচবিহার থেকেই। এটি নিশীথ প্রামানিকের কেন্দ্র। আলিপুরদুয়ার আর জলপাইগুড়িতে বিজেপি প্রার্থী করেছিল মনোজ টিগ্গা ও জয়ন্ত রায়কে। তাদের সমর্থনেও নির্বাচনী সভা করবেন মোদী।  যার প্রস্তুতি শুরু করেছে বিজেপি। 

আরও পড়ুনঃ

Mamata Banerjee: 'এই রাজ্যে ঘোঁট হয়েছে', কৃষ্ণনগর থেকে বাম-কংগ্রেসের সঙ্গে বিজেপিকে নিশানা মমতার

BJP Candidate list: বিজেপির অষ্টম প্রার্থী তালিকায় বড় চমক- গেলেন সানি দেওল , এলেন প্রাক্তন কংগ্রেস নেতার স্ত্রী

BJP Candidate: আরও দুই কেন্দ্রের প্রার্থী ঘোষণা বিজেপির, এখনও বাকি ডায়মন্ডহারবার ও আসানসোল

Read more Articles on
Share this article
click me!