গ্যাস ব্যাবসায়ীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকার তোলা তুলল পুলিশ! ঘটনায় উত্তপ্ত ভাঙর

পুলিশের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ। গ্যাসের ব্যবসায়ীকে হুমকি দিয়ে আড়াই লক্ষ টাকা লুঠ।

Anulekha Kar | Published : Apr 18, 2024 6:21 AM IST

পুলিশের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ। গ্যাসের ব্যবসায়ীকে হুমকি দিয়ে আড়াই লক্ষ টাকা লুঠ। এমনই অভিযোগ উঠে এসেছে ভাঙর থানার পুলিশের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। ভাঙড় থানার শাকশহর এলাকার ঘটনা।

স্থানীয় সূত্র থেকে জানা গিয়েছে, ভাঙড় থানা এলাকার বাসিন্দা সাইফুদ্দিন মোল্লা গ্যাসের ব্যবসা করেন। তিনি জানিয়েছেন" টাকা না দিলে গ্যাসের কারবার বন্ধ করে দেওয়া হবে, এমনকি সিলিন্ডার বাজেয়াপ্ত করে দেওয়া হবে" বলে হুমকি দিয়েছে ভাঙড় থানার এআরও বিশ্বরাজ রায়চৌধুরী। শেষমেশ পুলিশের ভয়ে দশ লক্ষ টাকার পরিবর্তে পাঁচ লক্ষ টাকা দেবে বলে রাজি হন সাইফুদ্দিন। মঙ্গলবার সাইফউদ্দিের থেকে গিয়ে আড়াই লক্ষ টাকা নিয়ে যান বিশ্বরাজ রায়চৌধুরী। এই সিসিটিভি ফুটেজের দৃশ্যই প্রকাশ্যে এসেছে।

বুধবার বাকি আড়াই লক্ষ টাকা নিতে গেলে পুলিশের গাড়ি দেখে প্রবল বিক্ষোভ করেন স্থানীয়রা। সাইফুদ্দিনের দাবি, “ব্যবসা করে সংসার চলে। পুলিশ ব্যবসা বন্ধ করে দেবে বলে হুমকি দেয়। বাধ্য হয়ে পাঁচ লক্ষ টাকা দেওয়ার কথা বলি। হাতে পায়ে পরে আড়াই লক্ষ টাকা দিই। কিন্তু বাকি টাকা কোথায় পাবো?”। অন্যদিকে ঘটনার তদন্ত করা হচ্ছে বলে জানা জানায় ভাঙর থানার ইসি সুশান্ত মণ্ডল।

Share this article
click me!