Watch Video: এক রাতে রাম-হনুমান-সহ পাঁচ মন্দির ভাঙচুর হাওড়ায়, প্রতিবাদে সরব বিজেপি

হাওড়ার বাঁকড়ায় পাঁচটি হিন্দু মন্দির ভাঙচুর করা হয়েছে। যার মধ্যে রয়েছে শ্রী রামের মন্দির , হনুমানের মন্দির ও সন্তোষী মায়ের মন্দির।

 

Saborni Mitra | Published : Feb 26, 2024 11:37 AM IST

অমানবিক ঘটনা হাওড়া জেলায়। এক রাতের মধ্যেই ভেঙচুর চালান হল বাঁকড়ার প্রায় পাঁচটি সন্তোষী-মায়ের মন্দিরে। যার বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু এই ভিডিওগুলির সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। কিন্তু এই ঘটনার প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। পাশাপাশি গোটা ঘটনার তীব্র নিন্দাও করেছেন। স্থানীয় সূত্রের খবর মন্দির ভাঙচুরের প্রতিবাদে অনেকেই বিক্ষোভ দেখাচ্ছেন।

হাওড়ার বাঁকড়ায় পাঁচটি হিন্দু মন্দির ভাঙচুর করা হয়েছে। যার মধ্যে রয়েছে শ্রী রামের মন্দির , হনুমানের মন্দির ও সন্তোষী মায়ের মন্দির। মিডিয়া রিপোর্ট অনুযায়ী মন্দিরগুলিতে প্রস্রাব করা ও মলত্যাগ করে অপবিত্র করা হয়েছিল। এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছে বিজেপি। ভারতীয় জনতা পার্টি এই ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দেওয়ার দাবি জানিয়েছে। এই ঘটনার কারণে পুলিশ যাতে দ্রুত পদক্ষেপ করে তারও দাবি জানিয়েছে। দেখুন মন্দির ভাঙচুরের ভাইরাল হওয়া ভিডিওগুলিঃ

 

 

পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন। বলেছেন, সনাতনী মন্দির দুর্বৃত্তরা ভাঙচুর করেছে। স্থানীয়রা প্রতিবাদ জানিয়েছে, রেল অবরোধ করেছে। তিনি আরও বলেছেন, রাজ্য প্রশাসনের সঙ্গে এই বিষয়ে তিনি কথা বলেছেন। দ্রুত অপরাধীদের গ্রেফতার করার আবেদনও জানিয়েছেন।

 

 

অন্যদিকে পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস সোমবার রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির দিকে ইঙ্গিত দিয়েছিলেন। তিনি বলেছিলেন নির্বাচিত সরকার আইন মেনে কাজ করছে কিনা তা নিশ্চিত করাই রাজ্যপালের কর্তব্য। তিনি আরও বলেছেন, রাজ্য সরকার যদি তাতে ব্যর্থ হয় তাহলে রাজ্যপাল তাতে হস্তক্ষেপ করবে। সন্দেশখালির ঘটনার কারণে রাজ্যপাল এই মন্তব্য করেছিলেন। কিন্তু তারই মধ্যে হিন্দুদের মন্দিরে ভাঙচুরকে কেন্দ্র করে উত্তেজনা বাড়ছে হাওড়াতেও।

আরও পড়ুনঃ

Health Tips: মন ভাল রাখতে আর পেশীর ব্যাথা কমাতে আমন্ড দুর্দান্ত, রইল নতুন গবেষণার রিপোর্ট

Sandeshkhali: 'সন্দেশখালির তৃণমূল নেতা শাহজাহানকে গ্রেফতার করুক পুলিশ', অভিষেকের দাবি উড়িয়ে স্পষ্ট কথা কোর্টের

Sandeshkhali:'রাজনীতি বন্ধ করুন', সন্দেশখালি ইস্যুতে অবশেষে মুখ খুললেন তৃণমূল সাংসদ নুসরত জাহান  

Share this article
click me!