Viral Video: কেন রাহুল গান্ধী আদানি ও অম্বানিদের আক্রমণ করেন? তার উত্তরে একী বললেন অধীর চৌধুরী

মেগা আপডেট নামের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। যেখানে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে অধীর জানাচ্ছেন রাহুল গান্ধী কেন বারবার আদানি বা অম্বানিকে নিশানা করেছেন।

 

Saborni Mitra | Published : May 12, 2024 11:14 AM IST

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অভিযোগ করেছেন গৌতম আদানি আর মুকেশ অম্বানিকে নিয়ে রাহুল গান্ধী মুখে কুলুপ এঁটেছেন। রাহুল গান্ধী সচারচর প্রধান মোদী সরকারকে স্যুটেড বুটেড সরকার বলেও নিশানা করেছেন। প্রধানমন্ত্রী সম্প্রতি বলেছেন, নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশের পর থেকেই রাহুল গান্ধী অম্বানি ও আদানিদের নিয়ে পুরোপুরি চুপ। তবে অধীরের কথায় রাহুল মোটেও শিল্পপতিদের নিয়ে চুপ নয়। তিনি মোদী সরকারের সঙ্গে তাদেরও নিশানা করে যাচ্ছেন। কেন এই আক্রমণ রাহুলেন? রাহুল গান্ধীর হয়ে মুখ খুলেন অধীর চৌধুরী।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীররঞ্জন চৌধুরীর একটি ভিডিও। ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউ বাংলা। মেগা আপডেট নামের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। যেখানে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে অধীর জানাচ্ছেন রাহুল গান্ধী কেন বারবার আদানি বা অম্বানিকে নিশানা করেছেন। অধীর বলেছেন, তারা টাকা দেয় না। তাই রাহুল গান্ধী আক্রমণ করেন। টাকা পাঠালেই মুখ বন্ধ করে দেওয়া হবে। তিনি আরও বলেন, আগে তো অম্বানি আর আদানিরা টাকা পাঠাক - তারপরে দেখা যাবে। তারপর বিষয়টি নিয়ে চিন্তাভাবনা করা যাবে বলেও জানিয়েছেন। সাংবাদিক প্রশ্ন ছিল অধীরও তো সংসদে এই দুই ব্যবসায়ীকে আক্রমণ করেন , তার উত্তরে অধীর বলেন ব্যবসায়ীরা টাকা দেয় না। তাই আক্রমণ করেন। দেখুন অধীরের ভিডিওঃ

Latest Videos

 

 

অধীর চৌধুরী বহরমপুরের কংগ্রেস প্রার্থী। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কট্টর বিরোধী। সংসদে একাধিকবার নিশানা করেছেন মোদী সরকার। তাঁর সাসপেন্ডও করা হয়েছিল। অন্যদিকে রাহুল গান্ধীর ঘনিষ্ট হিসেবেই পরিচিত অধীর। ভাইরাল হওয়া এই ভিডিওতে অধীর কিন্তু যথেষ্ট খোস মেজাজেই ছিলেন। হাসতে হাসতেই এজাতীয় মন্তব্য করেছেন তিনি।

আরও পড়ুনঃ

পরমাণু যুদ্ধের বড় হুঁশিয়ারি দিল ইরান, ইজরায়েলকে রুখতে সামরিক নীতির পরিবর্তনেও রাজি

উত্তপ্ত সন্দেশখালিতে বিজেপি প্রার্থী রেখা পাত্রর নেতৃত্বে থানার সামনে বিক্ষোভ , আক্রান্ত তৃণমূল

মোদীর কোর্টে বল ঠেলে বিতর্কের আমন্ত্রণ গ্রহণ রাহুল গান্ধীর, লোকসভা নির্বাচনের ইস্যু নিয়ে আলোচনার আহ্বান

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা